সকাল ৭:২৫ শনিবার ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৮শে সফর, ১৪৪৪ হিজরি

হোম খেলা স্মিথদের বিপক্ষে পেরে উঠলেন না ধোনিরা

স্মিথদের বিপক্ষে পেরে উঠলেন না ধোনিরা

লিখেছেন Fahmid Souror
Spread the love

২০১০ এর এর আর কখনই চেন্নাইকে হারাতে পারেনি রাজস্থান। অবশেষে হলুদ জার্সিধারীদের বিপক্ষে জয়ের খরা কাটলো রাজস্থান রয়্যালসের। শারজাহ ১৬ রানে ধোনির চেন্নাইকে হারাল স্টিভেন স্মিথের দল। প্রথমে ব্যাটিং করে ২১৬ রানের পাহাড় দাঁড় করায় রাজস্থান। জবাবে ফাফ ডু প্লেসিসের অনবদ্য ৭২ রানের পরও পরাজয় বরণ করল চেন্নাই।

আইপিএলে উদ্বোধনী ম্যাচে পরে ব্যাটিং করে মুম্বাইকে হারিয়েছিল ধোনিরা। এটা ভেবেই হয়তো এই ম্যাচেও পরে পরে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ধোনি। তবে এবার ভাগ্য সুপ্রসন্ন হয়নি দলটির। জশস্বি জয়সওয়াল মাত্র ৬ রানে ফিরলেও চেন্নাইয়ের বোলারদের ঘুম হারাম করে ছাড়েন সঞ্জু স্যামসন। ও অধিনায়ক স্টিভেন স্মিথ। মাত্র ৩২ বল ৯ ছক্কায় ৭৪ রানের টর্নেডো ইনিংস খেলেন স্যামসন।  অন্যদিকে ৪৭ বলে ৬৯ রান করেন স্মিথ। রাজস্থানের দুইশ রানের কোটা পেরোয় মূলত জোফরা আর্চারে বিধ্বংসী ব্যাটিংয়ে।  মাত্র ৮ বলে টানা চার ছয়ে ২৭ রান করেন ইংলিশ পেসার।  চেন্নাইয়ের বোলার স্যাম কারেন নেন ৩ উইকেট।

২১৭ রানের জবাবে শুরুটা ভালো হয়েছিল চেন্নাইয়ের।  শেন ওয়াটসন ও মুরালি জিয় দলের স্কোর ৫০ ও নিয়ে যান মাত্র ৬ ওভারে।  পরের তিন ওভারে চার উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় চেন্নাই।  এরপর একাই দলের ভার কাঁধে তুলে নেন ফাফ ডু প্লেসিস। তবে অন্য প্রান্ত থেকে তাকে সহায়তা দিতে পারেননি কেউই। ৩৭ বলে ৭ ছয়ে ৭২ রান করেন প্রোটিয়া ব্যাটসম্যান। শেষ পর্যন্ত ২০০ রানেই থেমে যায় চেন্নাই। ওয়াটসন ৩৩ ও ধোনি করেন ২৯ রান।  রাজস্থানের রহুল তেওয়াতিয়া নেন তিন উইকেট।

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More