বিকাল ৪:৪৩ রবিবার ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৯শে সফর, ১৪৪৪ হিজরি

হোম দেশ ডিআইজি ও পুলিশ সুপারের নামে ভুয়া আইডি খুলে অর্থ আদায়, গ্রেফতার প্রতারক

ডিআইজি ও পুলিশ সুপারের নামে ভুয়া আইডি খুলে অর্থ আদায়, গ্রেফতার প্রতারক

লিখেছেন dipok dip
Spread the love

পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তা ডিআইজি ও পুলিশ সুপারসহ অন্য কর্মকর্তাদের নাম ব্যবহার করে ফেইসবুকে ভুয়া আইডি খুলে প্রতারণা করা ও অর্থ হাতিয়ে নেওয়া চক্রের প্রধানসহ এক নারী সহযোগীকে আটক করেছে নীলফামারী ডিবি পুলিশ। এসময় প্রতারণার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড জব্দ করা হয়।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, বিপিএম,পিপিএম দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নীলফামারীর সৈয়দপুর শহরের শুটকির মোড় থেকে প্রতারক চক্রের প্রধান মোস্তাফিজুর রহমান ওরফে বাবু ওরফে নীরব (৩৫) আটক করা হয়। গ্রেপ্তারকৃত মোস্তাফিজুর নওগাঁ উপজেলার নিয়ামতপুর উপজেলার রসুলপুর চৌরাপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। পরে মোস্তাফিজুরের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে তার চাচাতো বোন সুফিয়া বেগমকে দিনাজপুরের কাহারোল থেকে আটক করা হয়। সুফিয়া ঐ উপজেলার সরঞ্জা গ্রামের মৃত আব্দুর রশীদের মেয়ে এবং রামচন্দ্রপুর ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, আটককৃত মোস্তাফিজুর রহমান নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমানের নামে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলেন। এরপর গত ১২ সেপ্টেম্বর খুলনা ও যশোর জেলার বিভিন্ন মানুষকে ফেসবুক ম্যাসেঞ্জারে কল করে মামলার হুমকি দিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। এর আগে সে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি হারুন অর রশীদ এবং দিনাজপুর, চাঁদপুরসহ বিভিন্ন জেলার এসপির নামে একইভাবে ভুয়া আইডি খুলে প্রতারণার মাধ্যমে বিকাশে অর্থ হাতিয়ে নেয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এবিএম আতিকুর রহমান, অশোক কুমার পাল, ডিবি পুলিশের পরিদর্শক হারুন অর-রশীদসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More