বিকাল ৪:২৮ শনিবার ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৮শে সফর, ১৪৪৪ হিজরি

হোম দেশ গাড়িচালক থেকে রাতারাতি কোটিপতি, স্বাস্থ্যের সেই মালেক রিমান্ডে

গাড়িচালক থেকে রাতারাতি কোটিপতি, স্বাস্থ্যের সেই মালেক রিমান্ডে

লিখেছেন dipok dip
Spread the love

স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক মালেককে দুটি মামলায় ১৪ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

সোমবার আদালতে তোলা হয় তাকে। এরপর ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালতে মালেকের রিমান্ড শুনানিতে তাকে ১৪ দিনের রিমান্ড দেয়া হয়। তার বিরুদ্ধে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে করা দুই মামলার রিমান্ড শুনানি হয়। মামলা দুটিতে সাত দিন করে ১৪ দিনের রিমান্ড চায় পুলিশ।

এর আগে র‌্যাব বাদী হয়ে তুরাগ থানায় মালেক ড্রইভারের বিরুদ্ধে অভিযোগে একটি মামলা করে। রবিবার (২০শে সেপ্টেম্বর) রাজধানীর তুরাগ এলাকার বামনেরটেকের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাবের সংবাদ সম্মলনে র‌্যাব জানানো হয়, স্বাস্থ্য অধিদপ্তরের মালেক ড্রাইভারের শত কোটি টাকার সম্পদের সন্ধান পাওয়া গেছে। মালেকের স্ত্রীর নামে দক্ষিণ কামারপাড়ায় ২টি সাততলা বিলাসবহুল ভবন আছে। ধানমন্ডির হাতিরপুল এলাকায় ৪.৫ কাঠা জমিতে একটি নির্মাণাধীন ১০ তলা ভবন আছে এবং দক্ষিণ কামারপাড়ায় ১৫ কাঠা জমিতে একটি ডেইরি ফার্ম আছে। এছাড়াও বিভিন্ন ব্যাংকে নামে-বেনামে বিপুল পরিমাণ অর্থ গচ্ছিত রয়েছে।

গাড়িচালক আব্দুল মালেকের শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণি। তিনি ১৯৮২ সালে সর্বপ্রথম সাভার স্বাস্থ্য প্রকল্পে ড্রাইভার হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ১৯৮৬ সালে স্বাস্থ্য অধিদপ্তরের পরিবহন পুলে ড্রাইভার হিসেবে চাকরি শুরু করেন। বর্তমানে তিনি প্রেষণে স্বাস্থ্য ও শিক্ষা অধিদপ্তরে কর্মরত রয়েছেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More