সন্ধ্যা ৬:২৩ রবিবার ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৯শে সফর, ১৪৪৪ হিজরি

হোম বিনোদন মাহির রহস্যে ঘেরা স্ট্যাটাসের জট খুলবে তিনদিন পর!

মাহির রহস্যে ঘেরা স্ট্যাটাসের জট খুলবে তিনদিন পর!

লিখেছেন sayeed
Spread the love

দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই শুটিং এ ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের মিষ্টি মেয়ে মাহিয়া মাহি। বর্তমানে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। কাজের ফাকে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ মাহি। শনিবার তার ফেসবুকের একটি পোস্ট সবার নজড় কেড়েছে।

স্ট্যাটাসে মাহি লেখেন- আজকে থেকে ঠিক তিন দিন পর সবার উদ্দেশ্যে একটা গুরুত্বপূর্ণ তথ্য দেব। আশা করি সবার সহযোগিতা পাব। মাহির এমন স্ট্যাটাস দিয়েছেন এ নিয়ে জল্পনা এখন তুঙ্গে। ভক্ত-অনুরাগীদের মধ্যে প্রশ্নের যেন ফুলছড়ি ছুটছে। কেউ কেউ বলছেন, তিন দিন পর কী এমন বলবেন মাহি! সেটিকি ব্যক্তিগত নাকি সিনেমা বিষয়ক? তিনি কি সহযোগিতা চাইছেন?

এদিকে মাহির এমন স্ট্যাটাস নিয়ে গুঞ্জন ওঠার যথেষ্ট কারণ রয়েছে। এর আগে বিকালে আরেকটি আবেগঘন পোস্টে মাহি লেখেন, চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেব এমন মানুষ আমি না। কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকল প্রাণভরা শ্রদ্ধা।

তার ঠিক একদিন আগে, ফেসবুকে একটি ভিডিও পোষ্ট করেন মাহি। সেখানে মাহিকে বলতে দেখা যায় তার মন অনেক খারাপ। তাই তিনি ফেসবুকে একটি ভিডিও পোষ্ট করেছেন। ভিডিও পোষ্ট করলে নাকি মন ভালো হয়ে যায়। সে সময় মাহি নিজেই গাড়ি ড্রাইভ করছিলেন। আর তার দুচোখ পানিতে ছলছল করছিল। তবে মাহি বারবার মন খারাপের কথা বলছিলেন।

এখন ভক্তদের মনে প্রশ্ন জমেছে আগের স্ট্যাটাসটির সঙ্গে পরেরটির কোনো যোগসূত্র আছে কিনা। তবে সব উত্তর পাওয়া যাবে তিন দিন পর। তাই মাহির সেই উত্তরের জন্য তিন দিন অপেক্ষা ছাড়া আর কোনো উপায় নেই ভক্তদের।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More