বিকাল ৪:৩৬ রবিবার ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৯শে সফর, ১৪৪৪ হিজরি

হোম বিনোদন বুবলির সন্তান হওয়ার গুঞ্জন ভেসে বেড়াচ্ছে…

বুবলির সন্তান হওয়ার গুঞ্জন ভেসে বেড়াচ্ছে…

লিখেছেন kajol khan
bubli_durantobd
Spread the love

 

ক্যারিয়ারের শুরু থেকে ঢাকাই ছবির কিং শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একের পর এক সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেন চিত্রনায়িকা শবনম বুবলি। এরপরে শাকিব খানের সঙ্গে তার নাম জড়িয়ে অনেক সমালোচনাও হয়েছে। এছাড়া অনেকদিন ধরেই ‘নিখোঁজ’ অভিনেত্রী। তিনি ঠিক কোথায় আছেন, তা নিয়ে মিডিয়া পাড়ায় ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

তবে দু’একজন বুবলীর খোঁজ জানেন দাবি করে গণমাধ্যমের সামনে এলেও আসলে তারা যা বলছেন সেটি নিয়েও রয়েছে যথেষ্ট সন্দেহ। তাদের দাবি, বুবলি ঢাকাতেই আছে। কিন্তু একটি সূত্র বলছে ভিন্ন কথা। সেখান থেকে জানা যায় বুবলি সন্তান জন্মদানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন। এজন্যই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন তিনি।

শুধু তাই নয়, এও শোনা যাচ্ছে বিদেশে কন্যা সন্তানের জন্মও দিয়েছেন তিনি। তবে এমন কথা শোনা গেলেও কোন সত্যতা এখনো পাওয়া যায়নি। তবে এই পরিপেক্ষিতে অনেক কানাঘুষাই চলছে।

এদিকে, বুবলি যুক্তরাষ্ট্রে আছেন কিন্তু তার দেশের ফোন নম্বর খোলা কেন? এই প্রশ্নের জবাবে সূত্রটি জানায়, শাকিব খান যখন দেশের বাইরে থাকেন তখনো তার দেশের ফোন নম্বর বন্ধ পাওয়া যায় না। অর্থাৎ রোমিং চালু থাকে। কৌশলগত কারণেই বুবলির ফোন নম্বর খোলা রাখা হয়েছে।

সূত্রটির দাবি এর আগে শাকিবের প্রথম স্ত্রী অপু বিশ্বাস যেমন হঠাত করেই আড়ালে চলে গিয়েছিলেন, বুবলি তেমনই এখন আড়ালে। গণমাধ্যমকর্মীদের যেমন এড়িয়ে চলেছেন অপু বিশ্বাস, তেমন বুবলিও এড়িয়ে চলছেন।

বুবলি শেষ বার জনসমক্ষে আসেন গত ১২ ফেব্রুয়ারি। রাজধানীর এক রেস্তোরাঁয় ক্যাসিনো ছবির গানের শুটিংয়ে শেষবার অংশ নিয়েছিলেন শবনম বুবলি। এরপর থেকে তিনি কোথায় আছেন কেউ সঠিকভাবে জানেন না। আসলেই কি অপু বিশ্বাসের মতো আড়াল ভেঙ্গে সন্তান নিয়ে হাজির হবেন বুবলি!

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More