রাত ১১:২৩ মঙ্গলবার ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম বিনোদন পায়েলের পোশাক খোলার চেষ্টা করে অনুরাগ!

পায়েলের পোশাক খোলার চেষ্টা করে অনুরাগ!

লিখেছেন kajol khan
payel-durantobd
Spread the love

ড্রাগ থেকে নেপোটিজম কাণ্ডে এই মুহূর্তে বিতর্কের শীর্ষে বলিউড। একের পর এক প্রথম সারির অভিনেতা-পরিচালকদের বিরুদ্ধে সামনে আসছে একাধিক অভিযোগ। তার মধ্যেই এবার মুখ খুললেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন এই অভিনেত্রী

ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে পায়েল বলেন, অনুরাগ কাশ্যপের সঙ্গে আমার ফেসবুকের মাধ্যমে আলাপ। ২০১৪-১৫ সালে তার সঙ্গে আমি প্রথম দেখা করি। সঙ্গে আমার ম্যানেজারও ছিলেন। সেদিন খুবই ভালো ব্যবহার করে। দ্বিতীয় দিন, আমাকে ওর বাড়িতে ডেকে পাঠায় অনুরাগ। সেদিন যা করেছিল, তা আমি আজও ভুলতে পারিনি।

পায়েলের অভিযোগ, তৃতীয় দিন তাকে অন্য ঘরে নিয়ে যাওয়া হয়। সেখানে অনুরাগ একটি অ্যাডাল্ট ফিল্ম চালিয়ে দেয়। আমি তখন ওর আসল উদ্দেশ্য উপলব্ধি করলাম। নোংরাভাবে আমার শরীর ছুঁতে থাকে, আমি বেরিয়ে আসতে চাইছিলাম। এরপর অনুরাগ নিজের পরনের পোশাক খুলে ফেলে। আমার পোশাকও খোলার চেষ্টা করে। আমার শ্লীলতাহানি করার চেষ্টা করে।

পায়েল আরও বলেন, আমি বারবার বলতে থাকি, আমার পছন্দ হচ্ছে না। কিন্তু, আমার কথায় কোনও কর্ণপাত না করে ও নিজের নোংরা কাজ চালিয়ে যেতে থাকে। যখন ও বুঝতে পারে, আমাকে বাগে আনতে পারছে না, তখন সে বাধ্য হয়ে বলে, প্রস্তুত হয়ে পরের বার আসতে।

এ দিকে এমন ঘগটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে তিনি লিখেছেন, এই সৃজনশীলের ব্যক্তিত্বের পিছনে আসল মানুষটাকে চিনুন। আমি জানি উনি আমার ক্ষতি করতে পারেন। আমার বিপদ হতে পারে। আমাকে সাহায্য করুন।

পায়েল অবশ্য জানিয়েছেন যে এই অভিযোগ সত্যি হলেও তার কাছে কোনো প্রমাণ নেই। কারণ সেই ঘটনার পর একাধিকবার ফোন বদলেছেন তিনি।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More