রাত ১২:২৫ রবিবার ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ ‘দ্রুতই হেফাজতের নতুন আমির নির্বাচন’

‘দ্রুতই হেফাজতের নতুন আমির নির্বাচন’

লিখেছেন sabbri sami
Spread the love

সম্মেলনের মাধ্যমে দ্রুতই হেফাজতে ইসলামের নতুন আমির নির্বাচন করা হবে বলে জানিয়েছেন সংগঠনের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রামে হাটহাজারি মাদ্রাসা প্রাঙ্গণে আল্লামা শাহ আহমদ শফীর দাফনের আগে মসজিদের মাইকে এই ঘোষণা দেন তিনি।

বাবুনগরী বলেন, আল্লামা শফী হুজুর আমাদের মুরুব্বি ছিলেন। আমরা উনার জন্য দোয়া করছি। আর আপনারা জানেন, হেফাজতে ইসলামের মধ্যে বিরোধ নেই। আল্লামা শফী হুজুরের মৃত্যুতে আমিরের পদটি শূন্য হয়েছে। আমরা দ্রুত সময়ের মধ্যে হেফাজতে ইসলামের সম্মেলনের ডাক দেবো।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে রাজধানীর আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আল্লামা শফী। তার বয়স হয়েছিলো ১০৪ বছর।

শনিবার বেলা সোয়া ২টায় লাখ লাখ ভক্ত-অনুরাগীর অংশগ্রহণে তার জানাজা হয়। এতে ইমামতি করেন আল্লামা শফীর বড় ছেলে মাওলানা মোহাম্মদ ইউসুফ। বিকেল ৩টায় তাকে হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার পাশে দাফন করা হয়েছে। দীর্ঘ ৩৪ বছর এ মাদ্রাসার মহাপরিচালকের দায়িত্ব পালন করেছেন তিনি।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More