বিকাল ৪:৫২ রবিবার ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৯শে সফর, ১৪৪৪ হিজরি

হোম দেশ সন্তান বিক্রি করে ক্লিনিকের বিল পরিশোধ, খালি হাতে ফিরলেন মা

সন্তান বিক্রি করে ক্লিনিকের বিল পরিশোধ, খালি হাতে ফিরলেন মা

লিখেছেন মামুন শেখ
সন্তান বিক্রি করে ক্লিনিকের বিল পরিশোধ, খালি হাতে ফিরলেন মা
Spread the love

ক্লিনিকের বিল পরিশোধ করতে গিয়ে নবজাতককে বিক্রি করতে বাধ্য হলেন বাবা-মা। তারপর বাড়িতে ফিরে গেলেন খালি হাতে, ভগ্ন হৃদয়ে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) গাইবান্ধা সদর উপজেলায় এ ঘটনা ঘটে।

শাজাহান জানান, উপজেলার রুপার বাজার এলাকার শোলাগাড়ী গ্রামের শাজাহান মিয়ার অন্তঃসত্ত্বা স্ত্রী আমেনা বেগমকে গত ১৩ সেপ্টেম্বর শহরের যমুনা ক্লিনিকে নিয়ে নেয়া হয়। পেটের সন্তান উল্টো অবস্থায় রয়েছে জানিয়ে তাদের বলা হয়, সিজারিয়ান (অস্ত্রোপচার) করতে হবে। পরে সিজারিয়ানে আমেনা সন্তান জন্ম দেন।

আমেনার অবস্থার উন্নতি হলে বৃহস্পতিবার তাকে ক্লিনিক থেকে রিলিজ করা হয়। বিল আসে ১৬ হাজার টাকা। কিন্তু এ টাকা পরিশোধ নিয়ে বেকায়দায় পড়েন শাজাহান-আমেনা দম্পতি। অবশেষে নবজাতককে সাদুল্লাপুরের এক ব্যক্তির কাছে বিক্রি করে সেই টাকা দিয়ে তারা ক্লিনিকের বিল পরিশোধ করেন তারা। এরপর বাড়ি ফেরেন খালি হাতে।

নবজাতকের বাবা শাজাহান বলেন, আমি অভাবে পড়ে সন্তানকে অন্যের হাতে তুলে দিয়েছেন। তবে যার হাতে তুলে দিয়েছেন তার নাম বলতে রাজি হননি শাজাহান।

এ ব্যাপারে ক্লিনিকের মালিক ফরিদুল হক সোহেল বলেন, রিলিজের সময় আমাদের খাতায় ৯ হাজার টাকা জমা দিয়েছে তারা। তার দাবি, ক্লিনিক ক্যাম্পাসে নবজাতক বিক্রির ঘটনা ঘটেনি। তবে এই ঘটনা ঘটলে বাইরে ঘটেছে।

সূত্র: ইউএনবি

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More