সকাল ১০:২৮ সোমবার ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম বিনোদন কারাগারে ধর্ষণ আতঙ্কে দিন কাটছে রিয়ার!

কারাগারে ধর্ষণ আতঙ্কে দিন কাটছে রিয়ার!

লিখেছেন sayeed
Spread the love

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তে নেমে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে মাদক সংশ্লিষ্ট ঘটনায় গত ৮ সেপ্টেম্বর গ্রেপ্তার করে সেশন কোর্টে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। জিজ্ঞাসা বাদের জন্য ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেন ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) এই অভিনেত্রীর জামিনের আবেদন করা হলেও, তা মঞ্জুর করেননি দায়রা আদালতের বিচারপতি। খারিজ করা হয় প্রথম দফা জামিনের আবেদন।

আদালতে সেশন কোর্টে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তদন্ত কর্মকর্তা দাবি করেন, এই মুহূর্তে রিয়াকে জামিনে ছাড়া হলে তিনি প্রভাবশালী যোগাযোগ কাজে লাগিয়ে তথ্যপ্রমাণ নয়ছয় করতে পারেন। তাই তার হেফাজতে থাকা দরকার। শুনানি শেষে জামিনের আবেদন আবারো খারিজ করে দেয় আদালত।

তবে জামিনের আবেদনের সময় অভিযোগ আনা হয়, রিয়ার কাছ থেকে জোর করে মাদক গ্রহণের ব্যাপারে স্বীকারোক্তি নিয়েছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)।

রিয়া জানান, জেলে তার সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। এমন কি তাকে শারীরিক অত্যাচার করাও হয়েছে। সেই সাথে ধর্ষণের ভয় পর্যন্ত দেখানো হয়েছে। মানসিক এবং শারীরিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন বলে জানান ২৮ বছর বয়সী অভিনেত্রী।

রিয়া আরও অভিযোগ করেন, টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের সময় তাকে কোনো রকমভাবেই আইনি পরামর্শ নেওয়ার জন্য তার আইনজীবীর সঙ্গে যোগাযোগ করতে দেয়া হয়নি। তাছাড়া বাড়ি থেকে জামাকাপড় এলেও তা ফিরিয়ে দেয়া হয়।

এ ব্যাপারে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ড বলেন, তার মক্কেল নির্দোষ। মিথ্যা মামলায় তাকে ফাঁসানো হয়েছে। তাছাড়া জেরার সময় কোনো মহিলা অফিসার ছিলেন না, যা আইন অনুসারে বাধ্যতামূলক।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More