রাত ১০:৩২ রবিবার ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম বিনোদন এখন পরীক্ষা দিলে বিপদে পড়বেন নায়িকা পূজা চেরি

এখন পরীক্ষা দিলে বিপদে পড়বেন নায়িকা পূজা চেরি

লিখেছেন sabbri sami
Spread the love

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকাদের তালিকায় শুরুর দিকে আছেন নায়িকা পূজা চেরি। স্বল্প সময়ের ক্যারিয়ারে দু’বাংলাতেই তুমুল জনপ্রিয়তা পাওয়া চিত্রনায়িকা তিনি। তিনি ‘ভালোবাসার রঙ’ ছবির মধ্য দিয়ে শিশুশিল্পী হিসেবে প্রথম বড় পর্দায় আসেন। এরপর ‘তবুও ভালোবাসি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘অগ্নি’, ‘কৃষ্ণপক্ষ’ ও ‘বাদশা দ্য ডন’ ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন। আর ‘পোড়ামন-২’ সিনেমায় নায়িকা হিসেবে হাজির হয়ে বাজিমাত করেছেন। এরপর ‘দহন’ ছবিতে অনাবদ্য অভিনয় করে হন তুমুল প্রশংসিত।

এইচএসসি পরীক্ষার কারনে সম্প্রতি ভীষণ ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার এই সেনসেন। সিদ্ধেশ্বরী কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী পূজা লকডাউনে পরীক্ষা কীভাবে হবে তা নিয়েও রয়েছেন দুশ্চিন্তায়।

এপরীক্ষার ব্যাপারে পূজা গণমাধ্যমে বলেন, এখনই যদি চূড়ান্ত পরীক্ষা দিতে বলা হয় তবে বিপদেই পড়বেন তিনি। কারণ আসছে অক্টোবর থেকেই তার ‘হৃদিতা’ নামের ছবির শুটিং শুরু হবে। সেই হৃদিতা ছবির প্রস্তুতি চলছে।

এই নায়িকা আরো জানান, খাবারদাবারের বিষয়ে তার বিশেষ কোন পছন্দ নেই। তবে আমি খেতে খুব পছন্দ করি না। ভারী খাবার তো একদমই না। প্রায় ৬ মাসের মতো ভাত খাচ্ছি না। কেবল চিকেন আর ভেজিটেবল। ফাস্ট ফুড, হেভি ফুড খেয়ে ব্যায়াম করে লাভ কী? ফুচকা আর আইসক্রিম ছাড়া আর কোন খাবারই তাকে আকর্ষণ করে না।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More