রাত ২:১৩ সোমবার ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে সফর, ১৪৪৪ হিজরি

হোম বিনোদন বহু পুরষের সঙ্গী ছিলেন এই নায়িকা

বহু পুরষের সঙ্গী ছিলেন এই নায়িকা

লিখেছেন kajol khan
cenema_durnatobd
Spread the love

 

এক সময়ে বলি পাড়ায় বেশ দাপটের সাথে ঘুরে বেড়িয়েছেন। বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন। রিয়েল লাইফে তারকা ক্রিকেটারের সঙ্গেও নাম জড়িয়েছিল তার। এই নায়িকার সম্পর্ক নিয়ে বহু জল্পনা ছিল বলিউডে। একসঙ্গে নৈশভোজ, পার্টি, সিনেমা দেখাসহ অনেক জায়গাতেই দেখা যেত তাকে। ইনি হলেন কিম শর্মা, ‘মহব্বতে’র সঞ্জনা।

১৯৮০ সালে মহারাষ্ট্রে জন্ম নেয়া এই অভিনেত্রী মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। দিল্লিতে বেড়াতে গিয়ে নাকি আচমকা অফার আসে অভিনয় করার। এরপর একাধিক নামী ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন। অভিনয় করেছেন ১৮টি বলিউড ছবিতে। ‘ডর’, ‘মহব্বতেঁ’, ‘ফিদা’— এই হিন্দি ছবিগুলির ছবির কমন ফ্যাক্টর অভিনেত্রী ছিলেন কিম।

২০০০ সালে ঐশ্বরিয়া-শাহরুখের পাশে ‘মহব্বতে’ ছবিতে অভিনয় করে নজর কাড়েন অভিনেত্রী। সেই ফিল্মের সেট থেকেই প্রেম অভিনেতা যুগল হংসরাজের সঙ্গে। যদিও সে প্রেম ছিল ক্ষণস্থায়ী। এরপর ২০০৩ সাল পর্যন্ত এক ভিডিও জকি যুধিষ্ঠিরের সঙ্গে নাকি কিম সম্পর্কে ছিলেন।

এরপরেই ২০০৪ সালে তার জীবনে আসেন যুবরাজ সিং। ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গে বহুবার দেখা গিয়েছে তাকে। যখন তাদের নিয়ে গুঞ্জন চরমে ওঠে, তখনই ব্রেক আপ হয়ে যায়। শোনা যায়, যুবরাজ নাকি কিমকে বিয়ে করতে অস্বীকার করেন। পরে ২০১৯ সালে একটি পার্টিতে সস্ত্রীক যুবির সঙ্গে ছবি তুলতেও দেখা গিয়েছিল কিমকে।

যুবরাজের পর স্পেনের গায়ক কার্লোস মারিনের সঙ্গেও কিমের স্বল্পকালীন সম্পর্ক ছিল। ২০০৮ সালে নাকি তাদের এনগেজমেন্টও হয়ে গিয়েছিল। কিন্তু সে সম্পর্কও পরিণতি পায়নি। তবে ২০১০ সালে কেনিয়ার ব্যবসায়ী আলি পুনজানিকে বিয়ে করেছিলেন কিম। কেনিয়ায় নতুন সংসার পেতেছিলেন।

কয়েক বছর পরে সেই সম্পর্কে ফাটল ধরে। এক সময় শোনা গিয়েছিল, কিমকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন তার স্বামী আলি পুনজানি। সে সময় যদিও সেই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন নায়িকা। ২০১৬ সালে আলিকে ছেড়ে কিম নাকি ভারতে ফিরে আসতে বাধ্য হন।

তারপরই নাকি আবার এক বলিউড অভিনেতার প্রেমে পড়েন। শোনা যায় কিম নাকি ডেট করছেন অভিনেতা হর্ষবর্ধন রানেকে। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাকে কিম লেখেন, হ্যাপি বার্থডে বেবি। সে কথা প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় নতুন গুঞ্জন।

একটি ফ্যাশন শো-এ প্রথম দু’জনে ক্যামেরার সামনে আসেন। তারপর থেকেই তাদের মধ্যে নাকি ঘনিষ্ঠতার শুরু।

এমনকি ডিজাইনার অর্জুন খন্নার সঙ্গে কিমের সম্পর্কের গল্প শোনা গিয়েছিল। বলিউডের বেশ কয়েকটি পত্র-পত্রিকায় সে খর বেশ খব বেশ রসালো করেই ছেপেছিল। এমনকি কিম ও অর্জুন লিভ টুগেদার করতেন। ফলে কিমের জন্যই নাকি অর্জুনের সঙ্গে তার স্ত্রী শেফালির সাংসারিক অশান্তি চরমে ওঠে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More