বিকাল ৫:০৭ রবিবার ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৯শে সফর, ১৪৪৪ হিজরি

হোম বিনোদন বুবলীও কি অপুর পথে হাটছেন!

বুবলীও কি অপুর পথে হাটছেন!

লিখেছেন kajol khan
bubli_durantobd
Spread the love

 

বুবলী নামটি অনেকের মুখে উচ্চারিত হলেও তাকে চোখে দেখতে পারছেন না কেওই। বুবলির হঠাৎ দৃশ্যপট থেকে আড়ালে চলে যাওয়া নিয়েই রহস্য দানা বেধেছে চলচ্চিত্র সংশ্লিষ্টদের।

একদিকে যেমন বুবলীর পরিবার থেকে গণমাধ্যমকে কোনো তথ্য দেওয়া হয় না। অন্যদিকে বুবলী নিজেও কারো সঙ্গে যোগাযোগ রাখেন না। অনেকেরই ধারণা হয়তো তিনি চলচ্চিত্র ছেড়ে দিয়েছেন। এদিকে কারও সাথে যোগাযোগ না রাখলে যোগাযোগ রেখেছেন শুধু শাকিব খানের সঙ্গে।

শাকিব খান সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, বুবলীর সঙ্গে কেন কথা হবে না? ফোনে কথা হয়। বুবলি ১১টি ছবিতে নায়িকা হিসেবে আমার সঙ্গে অভিনয় করেছেন। তিনি আমার সহশিল্পী। কথা না বলার কী আছে!

তবে শাকিব খান যায়ই বলুক, তাতে এমন কথায় তাচ্ছিল্য আছে। এক সময় শাকিবের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসও সকলের আড়ালে চলে গেলে এভাবেই কথা বলতেন শাকিব। ঠিক বুবলীর বিষয়েও তার কথায় একই প্রতিধ্বনি পাওয়া যাচ্ছে।

বুবলী সংশ্লিষ্ট একজন প্রযোজক সম্প্রতি বলেছেন, বুবলী যুক্তরাষ্ট্রে আছেন। সেখানে কি করছেন, কবে ফিরবেন সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এমনকি বুবলী নিজেও তার ক্যাসিনো ছবির পরিচালক সৈকত নাসিরকে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথাই বলেছেন।
চলচ্চিত্রের এই দুই জনের কথা থেকে ধরে নেয়া যেতেই পারে বুবলী যুক্তরাষ্ট্রে আছেন। কিন্তু এতদিন সেখানে কি করছেন বুবলি? সে বিষয়ে বুবলী কোথাও কোনো তথ্য দিচ্ছেন না। তাই গুজবও ডালপালা বিস্তার করে চলেছে। অপুর পথেই কি হাটছেন বুবলি?

নাম প্রকাশে অনিচ্ছুক এক নির্মাতা ও সরাসরি বলেই দিলেন, বুবলীর ফোনটি বাজে, কেউ রিসিভ করেন না। শাকিব খানও অন্য নায়িকার সঙ্গে কাজ করতে শুরু করেছেন। বুবলীও অপুর ভাগ্যই বরণ করতে যাচ্ছেন!

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More