রাত ১:১৮ শনিবার ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৮শে সফর, ১৪৪৪ হিজরি

হোম বিদেশ অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিককে অ্যাসিড মারলেন তরুণী

অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিককে অ্যাসিড মারলেন তরুণী

লিখেছেন sabbri sami
Spread the love

অন্য মেয়েকে বিয়ে করায় সাবেক প্রেমিককে অ্যাসিড মারার অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে।

অ্যাসিড হামলার শিকার ওই যুবকের মুদিখানার দোকানে কাজ করেন। অভিযুক্ত তরুণীর সঙ্গে তিনি বছর ধরে সম্পর্ক ছিলো তার। দুজন বিয়ে করবেন বলেও ঠিক করেছিলেন। কিন্তু তা আর হয়নি। কিন্তু শেষ মুহূর্তে বিয়ে ভেঙে যায়। পরে অন্যত্র বিয়ে করেন ওই যুবক। কিন্তু তা মেনে নিতে পারেননি অভিযুক্ত তরুণী। ছেলের পরিবারের দাবি, এই রাগেই তার ওপর অ্যাসিড হামলা চালানো হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) ভারতের অন্ধ্রপ্রদেশের কুরনুল জেলার পেড্ডা কোট্টালা গ্রামে এ ঘটনা ঘটে।

অন্ধ্রপ্রদেশ পুলিশের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, অ্যাসিড হামলার শিকার ওই যুবকের নাম নগেন্দ্রে। আর অভিযুক্ত তরুণীর নাম সুপ্রিয়া। তাদের প্রণয়ে বাধা হয়ে দাঁড়িয়েছিলো জাতপাতের ভেদাভেদ। নগেন্দ্র ও সুপ্রিয়া, দু’জনের পরিবারই বিয়েতে রাজি ছিল না। তাই শেষমেশ বিয়ে ভেঙে যায় এবং গত মাসে লক্ষ্মী নামের অন্য এক তরুণীকে বিয়ে করে সংসার পাতেন নগেন্দ্র, যা একেবারেই মেনে নিতে পারেননি সুপ্রিয়া। তাই নগেন্দ্রকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়েন তিনি। হামলার পরপরই নগেন্দ্রকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

তার পরিবারের অভিযোগ, এই নিয়ে দ্বিতীয় বার তাদের ছেলের উপর অ্যাসিড হামলা করলেন সুপ্রিয়া। সপ্তাহ খানেক আগেও এক বার একই চেষ্টা করেন তিনি।

পুলিশকে নগেন্দ্র জানিয়েছেন, সুপ্রিয়ার সঙ্গে কথা বলেই অন্যত্র বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি। এমনকি সম্পর্কে ইতি টানার জন্য সুপ্রিয়া তার কাছ থেকে টাকাও নেন বলে দাবি করেছেন তিনি।

এরিমধ্যে সুপ্রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তবে তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More