রাত ৩:০৭ রবিবার ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ ইউএনও ওয়াহিদা এখনও শঙ্কামুক্ত নন!

ইউএনও ওয়াহিদা এখনও শঙ্কামুক্ত নন!

লিখেছেন sayeed
Spread the love

দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সম্পন্ন হওয়ার পর ৭২ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। ছয় সদস্যের চিকিৎসক দল প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ইউএনও ওয়াহিদার মাথার জটিল অস্ত্রোপচার সম্পন্ন করেন।

তার সেরে উঠার বিষয়ে আশাবাদী হলেও তিনি এখনও শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের চিকিৎসকরা। বৃহস্পতিবার দিবাগত রাতে অস্ত্রোপচার শেষে সাংবাদিকদের এসব কথা জানান ওই হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরোসার্জন মোহাম্মদ জাহিদ হোসেন।

তিনি বলেন, ইউএনও ওয়াহিদার মাথায় সাত-আটটা ভাঙা হাড়ের টুকরা ছিল। আমরা হাড়গুলোকে জোড়া দিয়ে জায়গা মতো বসিয়ে দিয়েছি। আমরা আশাবাদী কিন্তু এটা হেড ইনজুরি ব্যাপার, তার মাথার ভেতরে রক্তক্ষরণ হয়েছে এবং ব্রেনে আঘাত লেগেছে। ব্রেনের ওপর একটা চাপ ছিল সেটা আমরা রিলিফ করেছি।

জাহিদ হোসেন বলেন, এখনই ক্লিয়ারলি আমরা বলতে পারবো না যে রোগী ভালো হয়ে যাবেন। ইট উইল টেক টাইম। অন্তত ৭২ ঘণ্টা আমরা তার পরিস্থিতি পর্যবেক্ষণ করবো। আমরা আশাবাদী রোগী ভালো হয়ে যাবেন, বাকিটা আল্লাহ ভরসা।ওনার ডান পাশটা যে অবশ ছিল, প্যারালাইজড। আশা করি, সেটাও সচল হয়ে যাবে।

এর আগে রাত ৯টার দিকে তাকে অস্ত্রোপচারের জন্য হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অপারেশন থিয়েটারে নেওয়ার আগে তার সিটিস্ক্যান করা হয়েছে। প্রেসার চেক করে, অবস্থা স্বাভাবিক থাকায় তার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More