বিকাল ৪:৫৮ রবিবার ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৯শে সফর, ১৪৪৪ হিজরি

হোম দেশ মধ্যরাতে বাসভবনে ইউএনওকে কুপালো দুর্বৃত্তরা

মধ্যরাতে বাসভবনে ইউএনওকে কুপালো দুর্বৃত্তরা

লিখেছেন sayeed
Spread the love

দিনাজপুরে মধ্যরাতে সরকারি বাসভবনে ঢুকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে (৩৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।এ সময় তার বাবা অমর আলীকেও কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

আহত ইউএনও বর্তমানে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর উপজেলা পরিষদ চত্বর ঘিরে রেখেছে প্রশাসন।

ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে একদল দুর্বৃত্ত ভেন্টিলেটর ভেঙে ইউএনওর সরকারি আবাসিক ভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানমকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এ সময় তার চিৎকারে তার সঙ্গে থাকা বাবা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে যখম করে। পরে অন্যান্য কোয়ার্টারের বাসিন্দারা বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেন।

তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রংপুরে পাঠানো হয়। সেখানে ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, অবস্থার অবনতি দেখে তাদেরকে রংপুরের একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা অমর আলীর উপর হামলার ঘটনার বিষয়টি তদন্ত করা হচ্ছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More