রাত ৮:৫৮ শনিবার ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৮শে সফর, ১৪৪৪ হিজরি

হোম খেলা আইপিএলের আকাশে করোনার কালো মেঘ!

আইপিএলের আকাশে করোনার কালো মেঘ!

লিখেছেন sayeed
Spread the love

প্রাণঘাতী করোনার কারণে আইপিএলের এবারের ভারত থেকে সংযুক্ত আরব আমিরাতে বসছে। করোনার সংক্রমণ রুখতে দুবাই, আমিরাত ও শারজাহর তিন স্টেডিয়াম এবং ক্রিকেটারদের হোটেলে বায়ো-সিকিউর বাবল তৈরি করা হয়েছে। কিন্তু সেই বাবল ভেদ করে প্রবেশ করেছে করোনা ভাইরাস!

সর্বশেষ খবর হলো এবার খোদ ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) মেডিকেল কমিটির একজন গুরুত্বপূর্ণ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বায়ো-সিকিউর বাবলের মধ্যে এত স্বাস্থ্য সুরক্ষার নিয়ম-কানুন মানার পরও ঠেকানো যাচ্ছে না করোনার হানা।

প্রথমে চেন্নাই সুপার কিংসের ১৩ জন করোনা পজিটিভ। এই ধাক্কায় তারা অনুশীলনের সূচি পিছিয়ে দিয়েছে। হোটেল বন্দী হয়ে থাকার সময় বাড়িয়েছে। করোনা আতঙ্কে সুরেশ রায়না ভারতে ফিরে গেছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা পেসার লাসিথ মালিঙ্গাও আইপিএল থেকে সরে দাঁড়িয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্সের আরেক স্পিনার হরভাজন সিং এখনো দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেননি। বারদুয়েক তিনি ফ্লাইট বাতিল করে তার যাত্রা পিছিয়েছেন। ভাজ্জির নিকটজন জানিয়েছেন- আইপিএলে না খেলার সিদ্ধান্ত নিতে চলেছেন এই স্পিনারও।

চেন্নাই সুপার কিংসে করোনার হানা দেখে দলের অস্ট্রেলিয়ান পেসার জস হ্যাজেলউড দুবাই আসবেন কিনা- তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে আছেন। হ্যাজেলউডের মতো একই দুঃশ্চিন্তায় রয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন।

উল্লেখ্য, ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল শুরুর কথা। কিন্তু শুরুর তিন সপ্তাহ আগেই করোনা ভাইরাসের আনাগোনা এবং আতঙ্ক পুরো টুর্নামেন্টকে আরেকবার বড় সঙ্কটে ফেলে দিল। মাঠের খেলা শুরুর আগেই পুরো টুর্নামেন্টেরই যে এখন গালে হা

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More