রাত ১:৫৯ রবিবার ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম খেলা দীর্ঘ পাঁচমাস পর ব্যাট ছুঁয়ে দেখলেন কোহলি

দীর্ঘ পাঁচমাস পর ব্যাট ছুঁয়ে দেখলেন কোহলি

লিখেছেন adib jamal
Spread the love

দীর্ঘ পাঁচ মাস পর ক্রিকেটের ২২ গজে ফিরছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। মহামারি করোনাভাইরাসের কারণে নিজেকে ঘরবন্দী রেখেছেন ভারতীয় এই দলপতি। আর এসময়ে বিরাট কোহলিকে ভক্তরা শুধুই ফিটনেস ট্রেনিং করতে দেখেছেন। কখনও কোহলি ওয়েট ট্রেনিং করেছেন। কখনও কার্ডিও এক্সারসাইজ। নিজেকে ফিট রাখার জন্য সবই করেছেন ভারতীয় অধিনায়ক।

কিন্তু ব্যাট ছুঁয়ে দেখার মতো পরিস্থিতি ছিল না। অবশেষে কোহলিকে ব্যাটিং করতে দেখে সমর্থকরা উচ্ছ্বসিত। আইপিএল শুরু হবে আর মাত্র কয়েকদিনের মধ্যেই। দুবাই পৌঁছে সাতদিন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকার পর মাঠে নেমেছেন রয়্যেল চ্যালেঞ্জার্সের ক্রিকেটাররা। আর এদিন নেটে কোহলিকে জমিয়ে ব্যাটিং করতে দেখা গেল।

এমনিতে ক্রিকেটসূচির কারণে জাতীয় দলের ডিউটিতে ব্যস্ত থাকেন। জীবনসঙ্গী অনুষ্কা থাকেন শুটিং নিয়ে। তবে লকডাউন কোহলির মতো অনেক ক্রিকেটাররাই পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন। তবে এই পাঁচ মাসে কোহলির জীবনে বদল এসেছে। তিনি এখন হবু বাবা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে স্ত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর দিয়েছিলেন কোহলি। জানিয়ে ছিলেন, আগামী বছরের শুরুতেই তাদের ঘরে আসছে নতুন অতিথি। এরপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন কোহলি। স্ত্রীকে দুবাইতে নিয়ে গিয়েছেন কোহলি। এদিন আরসিবির ক্রিকেটারদের সামনে কেক কেটে সেলিব্রেশন করেন কোহলি।

আইপিএলে অধিনায়ক হিসেবে এখনও শিরোপার দেখা পাননি কোহলি। ব্যাটসম্যান কোহলি পারফর্ম করেছেন একের পর এক ম্যাচে। তবে ক্যাপ্টেন কোহলি এখনও ট্রফি ছুঁয়ে দেখতে পারেননি। প্রতিবারই ব্যালান্সড দল নিয়েই নামেন কোহলি। তবে হোঁচট খেতে হয়। এবার দেশের বাইরে আইপিএল। এবার কি কোহলি আইপিএল ট্রফির মধ্যে দূরত্ব ঘুঁচবে!

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More