সকাল ৬:১৬ শনিবার ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ২২শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম দেশ পথচারীর মানবিকতায় জীবন বাঁচলো কুকুরের

পথচারীর মানবিকতায় জীবন বাঁচলো কুকুরের

লিখেছেন kajol khan
Spread the love

 

পথচারীর সচেতনতায় দেয়ালের গ্রিলে প্রায় ত্রিশ মিনিট সময় আটকে থাকা একটি কুকুর অবশেষে মুক্ত হতে পারলো। আর মুক্ত হয়ে চোখের পলকেই সে পালিয়ে গেলো।

এ ঘটনাটি ঘটেছে, আজ শনিবার (২৯ আগস্ট) মৌলভীবাজার শহরের বনশ্রী আবাসিক এলাকার একটি সড়কে।

স্থানীয় লোকজন জানান, সকালের কোন এক সময়ে এ কুকুরটি একটি বাসার দেয়ালের গ্রিলের ফাঁক দিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তার শরীরের বেশীর ভাগ অংশ ফাঁক দিয়ে বেরুতে পারলেও কোমরের দিকে এসে আটকে যায়। অনেক চেষ্টার পর সে এখানে থেকে বেরুতে পারেনি। এক সময় প্রচণ্ড শব্দে চেঁচামেচি করতে থাকে। সকালের দিকে রাস্তায় লোকজনদের উপস্থিতি কম থাকায় কেউই এ বিষয়টি লক্ষ্য করেননি।

এক সময় মো. সামাদ নামের এক নির্মাণ শ্রমিক বাইসাইকেলযোগে এ পথ দিয়ে যাচ্ছিলেন। কুকুরটি চেঁচামেচি শুনে কাছে এসে দেখতে পান, সে গ্রিলে আটকে আছে বেরুতে পারছেনা। তখন তিনি তাৎক্ষণিকভাবে দেয়াল টপকে ভেতরে ঢুকে সিমেন্টের খালি বস্তা দিয়ে পিছন থেকে টানতে থাকেন। এতে কোন সুরাহা করা যায়নি। কুকুরটির আর্তচিৎকার তখন আরো বেড়ে যায়।

এ অবস্থা দেখে আরো কয়েকজন পথচারী এসে উপস্থিত হন। তখন সবাই মিলে একটি বাঁশ এনে বুকের কাছে ধরে পিছন দিক থেকে টেনে তাকে বের করেন। মুহূর্তেই কুকুরটি মুক্ত হয়ে দৌড়াতে থাকে।

স্থানীয় লোকজন জানান, এ কুকুরটি প্রায় ত্রিশ মিনিট সময় ধরে আটকে ছিলো।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More