বিকাল ৫:০১ মঙ্গলবার ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ করোনায় রাজবাড়ী বিএনপি নেতা অ্যাডভোকেট খালেকের মৃত্যু

করোনায় রাজবাড়ী বিএনপি নেতা অ্যাডভোকেট খালেকের মৃত্যু

লিখেছেন adib jamal
Spread the love

মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (২৯ আগস্ট) রাত ১০টা ৪০মিনিটে রাজধানীর বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স জেনারেল হাসপাতালের (বিআইএইচএসএইচ) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা গেছে, গত ১৩ আগস্ট করোনার উপসর্গ নিয়ে রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা পরীক্ষা দেন অ্যাডভোকেট এম এ খালেক। ১৬ আগস্ট তার নমুনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসে। নমুনা দেয়ার দিন থেকেই হালকা কাশি ও জ্বর নিয়ে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। গত ১৮ আগস্ট রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে ১৯ আগস্ট সকালে তাকে রাজধানীর বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে রাত ১০টার দিকে তাকে আইসিইউতে নেয়া হয়। আর ১০টা ৪০ মিনিটের দিকে মারা যান তিনি।

উল্লেখ্য, সাবেক এই বিএনপি নেতা এরশাদ বিরোধী আন্দোলনের অগ্রনায়ক ছিলেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More