রাত ৮:৩৫ বৃহস্পতিবার ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

হোম খেলা আইপিএলে ধোনির দলের ১৩ জন করোনা পজিটিভ

আইপিএলে ধোনির দলের ১৩ জন করোনা পজিটিভ

লিখেছেন adib jamal
Spread the love

মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ভারতে অনুষ্ঠিত হচ্ছে না। তবে সংযুক্ত আরব আমিরাতে আইপিএল শুরুর আগে বড় ধাক্কা খেল টুর্নামেন্টের অন্যতম সেরা দল চেন্নাই সুপার কিংস। দলটির এক পেসার এবং ১২ জন সাপোর্ট স্টাফ করোনা ভাইরাসে শনাক্ত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুবাইয়ে করা করোনা টেস্টে ১৩ জনের নমুনার ফল পজিটিভ এসেছে। এর ফলে পুরো চেন্নাই সুপার কিংস দলকে আরও তিনদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

আগামী ১ সেপ্টেম্বর থেকে অনুশীলন শুরু করতে পারে দলটি। এদিকে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আইপিএলে অংশ নিতে চলতি মাসের ২১ তারিখ মরুর দেশ সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছে আসের সবকটি দল। করোনা প্রটোকল মোতাবেক আমিরাতে প্রথম, তৃতীয় ও পঞ্চম দিনে করোনা টেস্ট করাতে হবে সব দলকে।

সেই নিয়ম মেনে প্রথম ও তৃতীয় দিনে করোনা টেস্টে কোনো সমস্যা পাওয়া যায়নি। কিন্তু পঞ্চম দিনের টেস্টে একসঙ্গে ১৩ জন সদস্যের করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। এর মধ্যে একজন ভারতীয় পেসার ও বাকি ১২ জন সাপোর্ট স্টাফ ও সোশাল মিডিয়া টিমের অংশ ছিলেন।

জানা গেছে, করোনা পজিটিভ হওয়া ১৩ জনের কেউই শারীরিকভাবে অসুস্থ নন। ইতিমধ্যে তাদেরকে আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) স্বাস্থ্য বিশেষজ্ঞের দেয়া পরামর্শ অনুযায়ী সবকিছু করছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More