রাত ৪:৫৩ শুক্রবার ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ ১৪ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম বিদেশ করোনার মধ্যেই পার্টি, পুলিশের ধাওয়ায় নিহত ১৩

করোনার মধ্যেই পার্টি, পুলিশের ধাওয়ায় নিহত ১৩

লিখেছেন dipok dip
Spread the love

করোনা সংক্রমণের মধ্যেই লাতিন আমেরিকার দেশ পেরুতে বিধি-নিষেধ উপেক্ষা করে পার্টি করার সময় পুলিশের ধাওয়ায় পদদলিত হয়ে ১৩ জন নিহত হয়েছেন। এ সময় তিন পুলিশসহ অন্তত ছয়জন আহত হয়েছেন।

শনিবার রাজধানী লিমার কাছে একটি নৈশ ক্লাবে পার্টিতে পুলিশ অভিযান শুরু করে। এ সময় সেখানে অংশ নেয়া লোকজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এ হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ এবং সরকারি কর্মকর্তারা বলেছেন, শনিবার রাতে লিমার থমাস রেস্টোবার ক্লাবে প্রায় ১২০ জন পার্টিতে অংশ নিয়েছিলেন। ক্লাবের দ্বিতীয় তলার এই পার্টি ভেঙে দিতে পুলিশ অভিযান শুরু করলে লোকজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এ ঘটনা ঘটে।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, পার্টিতে অংশ নেয়া অন্তত ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে গত মার্চ মাসে দেশটিতে নাইটক্লাব ও বার বন্ধ করে দেয়া হয়। এছাড়া পারিবারিক অনুষ্ঠানেও জনসমাগম ১২ আগস্ট পর্যন্ত নিষিদ্ধ করা হয়।

উল্লেখ্য, পেরুতে এখন পর্যন্ত ৫ লাখ ৮৫ হাজার ২৩৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও করোনায় মারা গেছেন অন্তত ২৭ হাজার ৪৫৩ জন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More