রাত ১০:৫৭ সোমবার ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম লাইফস্টাইল যেসব লক্ষণে বুঝবেন আপনি প্রেমে পড়েছেন

যেসব লক্ষণে বুঝবেন আপনি প্রেমে পড়েছেন

লিখেছেন মামুন শেখ
Spread the love

প্রত্যেকটা মানুষ জীবনে একবার হলেও নাকি প্রেমে পড়ে। আর যখন কারো হৃদয়ে প্রেমে পদ্ম ফোটে তখন আচার-আচরণে পরিবর্তন ঘটে। বেশিরভাগ ক্ষেত্রেই বিষয়টা প্রেমিক-প্রেমিকা খেয়াল করেন না। এগুলোকে নৈমিত্তিক ঘটনার সঙ্গেই মিলিয়ে ফেলেন তারা। আসুন জেনে নেয়া যাক এমন কিছু লক্ষণ সম্পর্কে যেগুলো দেখা গেলে বুঝবেন, আপনি প্রেমে পড়েছেন।

১. কর্মব্যস্ত দিন শেষে ক্লান্তিতে শরীর মন যখন নিস্তেজ তখন একটি ফোন কল কি সব ক্লান্তি দূর করে দিচ্ছে? বিশেষ কারো ফোন এলেই সব অবসাদ, ক্লান্তি, একঘেয়েমি কেটে যাচ্ছে? তাহলে বুঝে নিন, আপনি প্রেমে পড়েছেন।

২. ফোনে একটা এসএমএসের শব্দে যদি মনটাকে উতলা করে তোলে, দৌড়ে ফোনের কাছে যেতে বাধ্য করে তাহলে বুঝবেন আপনি প্রেমে পড়েছেন।

৩. বিশেষ মানুষটার ভালো-মন্দ সবকিছুই কি আপনার ভালো লাগতে শুরু করেছে? এটা প্রেমে পড়ার লক্ষণ।

৪. কাজে মন বসানো কঠিন হয়ে যাচ্ছে? গুরুত্বপূর্ণ কাজের মধ্যেও প্রিয়জনকে দেখার জন্য মন আনচান করছে? বুঝবেন আপনি প্রেমে পড়েছেন।

৫. হাজারো সমস্যার মধ্যে যখন মেজাজ খিটখিটে হয়ে আছে তখন প্রিয়জনের চোখে চোখ রাখলেই যদি মন জুড়িয়ে যায়, তাহলে বুঝতে হবে আপনি হয়তো প্রেমে পড়েছেন।

৬. কানে যদি সবসময় রোম্যান্টিক গান বাজতে থাককে, আবার মনের অজান্তেই সেই গান গুনগুন করে গাইতে থাকেন তাহলে আর দেরি করবেন না, মনের কথা জানিয়ে দিন পছন্দের মানুষকে।

৭. করো সঙ্গে দেখা হওয়ার আগে যদি নিজের সবচেয়ে পছন্দের শার্টটা পরে ফেলেন, বাসা থেকে বের হওয়ার আগে আয়নায় বারবার দেখে নিচ্ছেন সবকিছু ঠিক আছে কিনা? তাহলে বুঝে নিন, আপনি আর আপনার মধ্যে নেই। আপনার সবকিছু অন্য কেউ দখল করে নিয়েছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More