বিকাল ৫:১৪ সোমবার ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ ভিয়েতনাম থেকে ফিরল ১১৩ বাংলাদেশি

ভিয়েতনাম থেকে ফিরল ১১৩ বাংলাদেশি

লিখেছেন dipok dip
Spread the love

চলমান করোনা সংক্রমণের কারণে ভিয়েতনামে আটকে পড়া ১১৩ জন যাত্রীকে ফিরিয়ে আনল ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটি অবতরণ করে।

এদিকে ভিয়েতনামে আটকে পড়া বাংলাদেশিদের দেশে ফিরিয়ে আনতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে বিশেষ ফ্লাইটটি পরিচালনা করেছে।

কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে গত প্রায় পাঁচ মাস বিশ্বের বিভিন্ন দেশে অনেক বাংলাদেশি আটকে আছে। বাংলাদেশ ও ভিয়েতনাম সরকারের সহযোগিতায় হ্যানয় থেকে আজ আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনলো ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইতিমধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স ভিয়েতনাম ছাড়াও কোভিড-১৯ সময়কালীন চেন্নাই, কলকাতা, দিল্লী, লাহোর, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক, আবুধাবী, দুবাই, মাস্কাট, দোহা ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে।

বিশ্বের বিভিন্ন দেশে কোভিড-১৯ মহামারীকালীন সময়ে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের দেশে ফিরিয়ে আনতে ও বিদেশী নাগরিকদের নিজ দেশে পৌঁছে দিতে স্পেশাল ফ্লাইটগুলো পরিচালনা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার সিলেট, যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহীতে ফ্লাইট পরিচালনা করছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More