বিকাল ৪:২২ মঙ্গলবার ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ একইসাথে বিষপানে স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে

একইসাথে বিষপানে স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে

লিখেছেন dipok dip
Spread the love

পারিবারিক কলহের জের ধরে বগুড়ার শেরপুরে একইসাথে বিষপানে স্বামীর মৃত্যু হয়েছে। সেইসাথে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন স্ত্রী।
নিহতের নাম ফরহাদ হোসেনের (৩৫)। গত সোমবার (১৭আগস্ট) দিবাগত রাতে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। আর স্ত্রী মোছা. ফুলমতি বেগম (২৮) একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের বাড়ি উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে বগুড়ার শেরপুর থানার উপ-পরিদর্শ (এসআই) সাচ্চু বিশ্বাস জানান, উপজেলার বাগড়া কলোনী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ফরহাদ হোসেন একাধিক বিয়ে করেছেন।

কিন্তু পরবর্তীতে অন্যান্য স্ত্রীদের তালাক দিয়ে কেবল ফুলমতি বেগমকে নিয়েই সংসার করছিলেন তিনি। এছাড়া সংসারে অভাব থাকায় পারিবারিক কলহ লেগেই থাকতো।

এরইমধ্যে এলাকার আরেক নারীর সঙ্গে পরকিয়ায় জড়িয়ে যান ফরহাদ হোসেন। এমনকি ওই নারীর সঙ্গে তার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার গুজব ছড়িয়ে পড়ে। আর এই ঘটনাটি নিয়ে গত সোমবার বেলা ১১টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যার উদ্দেশ্যে স্বামী ফরহাদ হোসেন প্রকাশ্যে বিষপান করেন। তার দেখাদেখি স্ত্রী ফুলমতি বেগমও একই কাজ করেন। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদের বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল (শজিমেক) স্থানান্তর করা হয়। সেখানে স্বামী ফরহাদ হোসেন মারা যান।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More