সকাল ৭:১৭ সোমবার ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম বিনোদন বাথরুমে পা পিছলে গুরুতর আহত পূজা চেরি

বাথরুমে পা পিছলে গুরুতর আহত পূজা চেরি

লিখেছেন মামুন শেখ
Spread the love

বাথরু‌মে পা পিছলে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পূজা চেরি। মঙ্গলবার (১১ আগস্ট) রাতে নিজ বাসার বাথরুমে পা পিছলে পড়ে যান পূজা। এ সময় তিনি মাথা এবং কপালে আঘাত পান।

জানা গেছে, আঘাতে পূজার মাথায় কয়েক ইঞ্চি কেটে যায় এবং প্রচুর রক্তপাত হয়।

বর্তমানে তিনি নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় আছেন।

পূজা চেরির আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে তার মা ঝর্না রায় বলেন, রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। বাথরুম থেকে বের হওয়ার সময় পা পিছলে পড়ে যায় সে। কিছুটা আঘাত কপালে লেগেছে। তবে মাথায় বেশ কেটে গেছে। এরপর প্রায় আড়াই ঘণ্টা লেগেছে তার রক্ত পড়া থামাতে। করোনাকাল ও মধ্যরাত হওয়ায় পূজাকে আর হাসপাতালে নিতে চাইনি। চিকিৎসকের সঙ্গে কথা বলে তার চিকিৎসা চলছে।

ভালোবাসার রঙ (২০১২), তবুও ভালোবাসি (২০১৩) এবং অগ্নি (২০১৪) সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন পূজা চেরি। মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সায়রাট-এর ছায়া অবলম্বনে নির্মিত নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে পূজার প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ। তার দ্বিতীয় চলচ্চিত্র পোড়ামন ২ বেশ আলোচিত হয়। ওই ছবিতে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত সিয়াম আহমেদ। একই বছরের শেষের দিকে দহন চলচ্চিত্রে রাফী-সিয়াম-পূজা জুটিকে পুনরায় দেখা যায়।

পূজা চেরি অভিনীত ‘শান’ সিনেমাটি গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। এছাড়াও মুক্তির অপেক্ষায় অনন্য মামুনের ‘সাইকো’ ছবিটিও।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More