সকাল ১০:৪১ রবিবার ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে গৃহবধূর মৃত্যু

স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে গৃহবধূর মৃত্যু

লিখেছেন dipok dip
death_durantobd
Spread the love

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের উলিপুরে স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো জয়গুন বেগম নামের এক গৃহবধূর।

ঘটনাটি ঘটেছে গোড়াই রঘুরায় মিয়াজীপাড়া গ্রামে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গোড়াই রঘুরায় মিয়াজীপাড়া গ্রামের সরজ উদ্দিনের পুত্র আলম বাদশা (৩০) পারিবারিক বিষয়কে কেন্দ্র করে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নিয়ে শনিবার (০৮ আগস্ট) বিকালে স্ত্রী শিউলী বেগমকে মারধর করছিল।

এসময় প্রতিবেশী মোজাম্মেল হকের স্ত্রী জয়গুন বেগম (৪৪) তাদের ঝগড়া থামাতে গেলে আলম বাদশা ক্ষিপ্ত হয়ে তাকেই এলোপাথারী মারপিট শুরু করে। মারপিটের ফলে জয়গুণ বেগমের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুত্বর জখম হয়। পরে পরিবারের লোকজন স্থানীয় পল্লী চিকিৎসকের মাধ্যমে তার প্রাথমিক চিকিৎসা করান। পরদিন রোববার (০৯ আগস্ট) বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় জয়গুন বেগমের মৃত্যু হয়।

পরে পুলিশ খবর পেয়ে ওই দিন বিকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ সময় আলম বাদশা পালিয়ে গেলে তার পিতা সরজ উদ্দিন (৫৫) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় নিহত জয়গুন বেগমের পুত্র জাহেদুল হাসান বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ইতিমধ্যে একজনকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সোমবার (১০ আগস্ট) সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে।

 

 

 

 

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More