সকাল ৯:১২ শনিবার ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

লিখেছেন sabbri sami
chuadanga_durantobd
Spread the love

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহন বাসের চাকায় পিষ্ট হয়ে ৬ জন নিহত ও ৬ জন গুরুতর জখম হয়েছে।

আজ শনিবার (৮আগস্ট) সকাল ৭টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার খাড়াগোদা গ্রামের মৃত মাহাতাবের ছেলে মিলন (৪০) তিতুদহ গ্রামের নুতার ছেলে সোহাগ (৪২), রহিমের ছেলে শরিফুল (৪৫), নিয়তের ছেলে রাজু (৩৯), হায়দার আলীর ছেলে কালু (৩৫) ও একই উপজেলার বসুভান্ডারদহ গ্রামের নিতায়ের ছেলে সষ্টি (৪৩)

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহন একটি বাস চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজার বেপোরোয়া গতিতে অতিক্রমকালে সড়কের যাত্রী বোঝায় আলমসাধু ও পথচারীদের চাপা দিলে ঘটনাস্থলে ৩ জন ও সদর হাসপাতালে আরো ৩ জনসহ মোট ৫ জনের মৃত্যু হয়। এছাড়া ৭জন গুরুতর  আহত হয়েছে।

তিনি আরো জানান, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আহত ৭জনকেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে রয়েল পরিবহনের বাসটি ঘটনাস্থল থেকে আটক করাসহ বাস ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে। এছাড়া নিহতদের স্বজনদেরও কাছে লাশ হস্তান্তর করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More