রাত ১০:৪৭ রবিবার ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ নোয়াখালীতে করোনায় নারীর মৃত্যু, আক্রান্ত ৭৮

নোয়াখালীতে করোনায় নারীর মৃত্যু, আক্রান্ত ৭৮

লিখেছেন adib jamal
Spread the love

নোয়াখালীতে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মোশারেফা আরা খাতুন (৭৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬৬ জনে।

এছাড়াও জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৭৮জন। বুধবার (০৫ আগস্ট) সকালে এই তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, জ্বর ও কাশিসহ করোনা উপসর্গ থাকায় গত ২০ জুলাই গৃহবধূ মোশারেফা আরা খাতুনের নমুনা সংগ্রহ করা হয়। তিনি উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের উত্তর নরোত্তমপুর গ্রামের ওহাব মঞ্জিলের বাসিন্দা। ২২ জুলাই আসা রিপোর্টে ওই গৃহবধূর শরীরের করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। কয়েকদিন আইসোলেশনে থাকার পর তিনি সুস্থ হয়ে উঠেন। সোমবার রাতে হঠাৎ তিনি অসুস্থতা বোধ করার কিছুক্ষণ পরই মারা যান।

জেলার সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, জেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৭৮জন। যার মধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ২৯, সুবর্ণচরে ৩, বেগমগঞ্জে ১৩, সোনাইমুড়িতে ৫, চাটখিলে ১, সেনবাগে ৫, কোম্পানীগঞ্জে ১৫ ও কবিরহাট উপজেলায় সাতজন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৩২৭৩ জন। এরমধ্যে মধ্যে সুস্থ হয়েছেন ২৩৮৯ এবং আইসোলেশনে রয়েছেন ৮১৮ জন রোগী।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More