রাত ১:১৮ বুধবার ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম দেশ পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, নববধূসহ গ্রেফতার ২

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, নববধূসহ গ্রেফতার ২

লিখেছেন dipok dip
Spread the love

দেশে পরকীয়ার জেরে প্রতিনিয়তই ঘটছে অসংখ্য লোহমর্ষক ঘটনা। এবার এমনই আরও একটি ঘটনা ঘটেছে উত্তরের জেলা লালমনিরহাটে।  পরকীয়ার জের ধরে সদ্য বিবাহিত শ্যালিকার স্বামীকে হত্যার অভিযোগে শ্যালিকা ও দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলনে লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) আবিদা সুলতানা জানান, গত ২৫ জুলাই (শনিবার) রাতে সদর উপজেলার হাড়িভাঙ্গা এলাকার আবুল কালাম আজাদের ছেলে বেলালকে চেতনানাশক ওষুধ খাইয়ে গলা কেটে হত্যা করা হয়।

পরে তার মরদেহটি লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের সারপুকুর এলাকায় পাটক্ষেতে ফেলে পালিয়ে যায় ঘাতক আলমগীর ও তার সহযোগীরা। ঘটনার দুইদিন পর স্থানীয়রা অর্ধগলিত মরদেহ দেখে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

এ ঘটনায় নিহত বেলালের মা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশী অনুসন্ধানে বেড়িয়ে আসে, পরিকল্পিত হত্যাকাণ্ডে বেলালের নববধূ লাবণি বেগমের জড়িত থাকার তথ্য।

তাকে আটক করে জিজ্ঞাসাবাদে বেড়িয়ে আসে হত্যার আসল রহস্য। তার দেয়া তথ্যে মতে, সোমবার (৩ আগস্ট) সদর উপজেলার বড়বাড়ি থেকে ঘাতক দুলাভাই আলমগীর হোসেনকে গ্রেপ্তার করা হয়। এসময় উদ্ধার হয় হত্যায় ব্যবহৃত অস্ত্র।

 

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More