সকাল ৮:১৮ সোমবার ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম বিদেশ মাস্ক না পরায় ছাগল গ্রেফতার করল পুলিশ

মাস্ক না পরায় ছাগল গ্রেফতার করল পুলিশ

লিখেছেন sabbri sami
মাস্ক না পরায় ছাগল গ্রেফতার
Spread the love

বিশ্বের অন্যান্য স্থানের মতো ভারতের কলকাতায়ও ক্রমেই বাড়ছে করোনা সংক্রমণ। এরই মধ্যে করোনা প্রতিরোধে ভারতীয় সরকার এবং রাজ্য সরকারগুলোর নিয়েছে বিভিন্ন ধরনের পদক্ষেপ।

ভারতে উপযুক্ত কারণ ছাড়া বাইরে বের হলে দেয়া হচ্ছে বিভিন্ন ধরণের শাস্তি। কিন্তু এবার দেশটির কানপুরে ঘটেছে একটি মজার ঘটনা। মাস্ক না পরে বাইরে ঘোরার জন্য পুলিশ গ্রেফতার করেছে একটি ছাগলকে। ঘটনাটি কানপুরের বেকনগঞ্জ এলাকার।

ভারতীয় অনলাইন কলকাতা ২৪*৭ এর খবরে বলা হয়, একটি ছাগল মাস্ক না পরে ঘুরে বেড়ানোর অপরাধে তাকে গ্রেফতার করে কানপুর পুলিশ। এরইমধ্যে বিষয়টি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। গ্রেফতার করে পুলিশ ভ্যানে ছাগলটিকে নিয়ে গিয়েছিল থানাতে।

খবর পেয়ে ছাগলটির মালিক থানাতে অনুরোধ করে ছাগলটি ছাড়িয়ে আনেন। কিন্তু পুলিশের পক্ষ থেকে তাকেও কড়াভাবে সতর্ক করা হয় বলে জানা গেছে। যাতে আর ওই ছাগল বাইরে না ঘুরে বেড়ায় এ বিষয় ছাগল মালিকের মুচলেকা নেয়া হয়েছে।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। অনেকেই ওই বিষয়টির তীব্র সমালোচনা করেন। এমনকি এক পুলিশ কর্মী বিষয়টি স্বীকার করে নেন।

তবে তিনি উল্টো প্রশ্ন করেন বর্তমান পরিস্থিতিতে অনেক ব্যক্তি নিজেদের বাড়ির পোষা কুকুরকে পর্যন্ত মাস্ক পরিয়ে রাখছেন তাহলে কেন ছাগলটিকে মাস্ক পরানো হবে না। এরপরেই বিষয়টি নিয়ে সমালোচনা ও কৌতুক তারপরেই শুরু হয়।

এ বিষয়ে এক পুলিশ কর্মী জানিয়েছেন, একটি ছেলেকে মাস্ক না পরে ওই ছাগলটি নিয়ে ঘুরতে তারা দেখেছিলেন রাস্তাতে। পুলিশ দেখে ছাগলটিকে ফেলে ওই ছেলেটি পালিয়ে যায়। আর তাই পুলিশ ওই ছাগলটি নিয়ে থানাতে আসেন।

পরবর্তীকালে ছাগলের মালিক থানায় হাজির হলে সেটিকে তার মালিকের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ বিষয়টি নিয়ে তারা টুইটারেও বিস্তারিত বর্ণনা দিয়েছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More