রাত ১২:২৯ মঙ্গলবার ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ১৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম দেশ ‘বন্দুকযুদ্ধে’ইউপি সদস্যসহ দুজন নিহত

‘বন্দুকযুদ্ধে’ইউপি সদস্যসহ দুজন নিহত

লিখেছেন sabbri sami
gone-fight_durantobd
Spread the love

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’সাবেক ইউপি সদস্যসহ একজন রোহিঙ্গা নিহত হয়েছেন। তারা মাদক কারবারে জড়িত ছিলেন বলে জানা যায়।

শুক্রবার (২৪ জুলাই) ভোরের দিকে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় নিহতরা হলেন- উখিয়ার কুতুপালংয়ের মৃত কালা মিয়ার ছেলে মৌলভী বখতিয়ার (৫৫) এবং ঐ এলাকারেই কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ইউছুপ আলীর ছেলে মো. তাহের (২৭)। নিহত বখতিয়ার উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ছিলেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে টেকনাফের হ্নীলার ওয়াব্রাংয়ে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ইয়াবা বিক্রির ১০ লাখ টাকা, ৫টি দেশীয় তৈরি এলজি, ,১৭ রাউন্ড কার্তুজ, ১৩ রাউন্ড ৪০ হাজার পিস ইয়াবা এবং কার্তুজের খোসা।

শুক্রবার (২৪ জুলাই) ভোরে তাদেরকে মিয়ানমার থেকে আনা হ্নীলার ওয়াব্রাংয়ে আকাশী গাছের বাগানে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে তাদের সহযোগী এবং পুলিশের মাঝে গোলাগুলি হয়। এতে পুলিশের দুই সদস্য আহত হন ও দুই মাদকব্যবসায়ী গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

 

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More