সকাল ১০:১২ সোমবার ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম বিদেশ নিষ্ঠুরতম সিরিয়াল কিলার, ধর্ষণের পর নৃশংসভাবে ৮৪ নারীকে খুন

নিষ্ঠুরতম সিরিয়াল কিলার, ধর্ষণের পর নৃশংসভাবে ৮৪ নারীকে খুন

লিখেছেন sabbri sami
killar_durantobd
Spread the love

এক বা দুইজন নয়, বরং একে একে ৮৪ নারীকে হত্যা করেছেন তিনি। হত্যার ধারনটিও ছিলো নৃশংস। কাউকে হাতুড়ির আঘাতে, কাউকে ছুরি দিয়, কাউকে আবার কুড়াল দিয়ে, শ্বাসরোধ করে হত্যা করেছেন নৃশংস এই সিরিয়াল কিলার। তার নাম মিখাইল পোপকভ।

রাশিয়ার সাবেক এই পুলিশ সদস্য মিখাইল ১৮ থেকে ৫০ বছর বয়সী নারীদের ধর্ষণ করে হত্যা করতেন। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে রয়েছে তার হাড়হিম করে দেওয়া স্বীকারোক্তি। কেন, কবে, কীভাবে সেই নারীদের নৃশংসভাবে হত্যা করেছেন তার বর্ণনা সে নিজেই দিয়েছেন।

১৯৯২ থেকে ২০১০ পর্যন্ত ৮৪ জন নারীকে হত্যা করেছে মিখাইল। আপাতত রাশিয়ান পুলিশের হিসাব তাই বলছে। যদিও এই নৃশংস সিরিয়াল কিলার নিজে ৮১ জনকে হত্যার কথা স্বীকার করেছেন।

মিখাইলের হত্যাকাণ্ডের তদন্তে নামা পুলিশ কর্মকর্তা এবচের্জেবস্কি সন্দেহ করছেন, এখনও পর্যন্ত মিখাইল অন্তত ২০০ জনকে হত্যা করেছে। মিখাইলকে জেরা করার পর পুলিশ আরও অনেক তথ্য পেয়েছে। তবে জেরার মুখেও মিখাইল মোট কতজনকে সে হত্যা করেছে তা জানাতে অস্বীকার করেছে।

অনেকেই মিখাইলইকে বিশ্বের সবচেয়ে নৃশংস সিরিয়াল কিলার বলে দাবী করছেন। তবে কি কারণে তিনি এমনটি করছেন সে বিষয় কোন তথ্য পাওয়া যায়নি।

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More