বিকাল ৪:৩৩ শনিবার ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম বিদেশ করোনা জয়ী বোনকে নেচে স্বাগত জানালো আরেক বোন!

করোনা জয়ী বোনকে নেচে স্বাগত জানালো আরেক বোন!

লিখেছেন sabbri sami
dance_durantobd
Spread the love

করোনা এখন ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে। এখনও পর্যন্ত সারা বিশ্বে ১৪ মিলিয়নেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এরই মধ্যে করোনার সঙ্গে যুদ্ধে জিতে ঘরে ফিরছে দিদি। দিদিকে দেখতে পাওয়ার সঙ্গে সঙ্গেই রাস্তার মাঝখানেই হিন্দি গানের সুরে জবরদস্ত নাচতে শুরু করলেন আদরের ছোট বোন।

বলিউডের ছবি ‘চিল্লার পার্টি’-র সুপার হিট গান ‘টাই-টাই ফিশ’ চালিয়ে নাচলেন তরুণী,আর বোনের পাল্লায় পড়ে কোমর দুলিয়ে নিলেন করোনা জয়ী মহিলাটিও। ভিডিওটি সকলেই খুব পছন্দ করছেন। এমনকি করোনা থেকে সদ্য সুস্থ হয়ে ওঠা মহিলাও ছন্দে ছন্দে দুলে ওঠেন।

শুধু তাই নয়, করোনার থাবা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসা মহিলাকে রীতিমতো প্রদীপ জ্বালিয়ে, কপালে টিপ দিয়ে বরণ করে নেওয়া হল ঘরে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আসলে করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ করে যারা সুস্থ হচ্ছেন। তাঁদের এখন এভাবেই যুদ্ধজয়ীর চোখে দেখা হচ্ছে। কারণ এই করোনা সংক্রামক রোগটি থেকে বেঁচে ফিরে আসা কঠিন বিষয় হয়ে দাড়িয়েছে।

রোববার আইপিএস অফিসার দীপাংশু কাবড়া এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন,যেটি দেখে আপনার গোমড়া মুখেও হাসি ফুটবে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, করোনা সংক্রমন থেকে সুস্থ হয়ে এক মহিলা নিজের বাড়ির কাছে পৌঁছনো মাত্রই তাঁর বোন উচ্চস্বরে গান চালিয়ে রাস্তাতেই নাচতে শুরু করে দেন।

 

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More