রাত ১২:২৬ মঙ্গলবার ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা জীবননগরে ওমানে পাঠানোর নামে টাকা আত্মসাতের অভিযোগ আঃ হাইয়ের বিরুদ্ধে

জীবননগরে ওমানে পাঠানোর নামে টাকা আত্মসাতের অভিযোগ আঃ হাইয়ের বিরুদ্ধে

লিখেছেন sabbri sami
jibonnagr_durantobd
Spread the love

মিঠুন মাহামুদ: চুয়াডাঙ্গা(জীবননগর)প্রতিনিধি

জীবননগরে ভালোমানের কাজ দেওয়ার কথা বলে ওমানে পাঠানোর নাম করে ওমানে না পাঠিয়ে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে গোয়ালপাড়া গ্রামের মৃত আবু তালেবের ছেলে আদম ব্যবসায়ী আঃ হাইয়ের বিরুদ্ধে।

প্রতারণার শিকার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের হত-দরিদ্র দিনমজুর আলী কদরের ছেলে আলামিন হোসেন।

তিনি বলেন,হাই আমাকে ওমানে নিয়ে ভালো মানের কাজ দিবে বলে আমাকে বললে আমি তার কাছে আমার শেষ সম্বল ৮ শতক ভিটা জমি কোর্ট বন্দক রেখে বিদেশে যাওয়ার জন্য ৩লাখ ৮০হাজার টাকা দিয়েছিলাম। সে আমকে বিদেশে না পাঠিয়ে সমস্ত টাকা গুলো আত্মসাৎ করেছে।

টাকা ফেরত চাইলে উল্টো আমার এবং আমার বাবার নামে কোটে মিথ্যা মামলা করে । মিথ্যা মামলার দায়ে আমরা আজ সর্বস্বান্ত হয়ে পড়েছি এদিকে কোর্ট বন্দকের টাকা শোধ দিতে না পারায় পাওনাদার আমাদের বাড়ি ছেড়ে দেওয়ার জন্য বলছে। এখন আমরা কি করবো?

স্থানীয়দের দাবি এর আগেও এলাকার বেশ কিছু ব্যাক্তির নিকট থেকে বিদেশে পাঠানোর নাম করে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়েছে আঃ হাই । তার বিরুদ্ধে প্রতিবাদ করলেই মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে থাকে ।

সীমান্ত ইউপি চেয়ারম্যান ময়েন উদ্দিন মঈন বলেন,আঃ হাই আলামিনের কাছ থেকে বিদেশে পাঠানোর নাম করে টাকা নিয়েছে এ বিষয় নিয়ে আলামিনের পরিবারের পক্ষ থেকে ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ দিয়েছে। ওই অভিযোগের ভিত্ত্বিতে আঃ হাইকে নোটিশ করা হলে সে ইউনিয়ন পরিষদে না আশায় আলামিনের পরিবারকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে ।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন ,বিদেশে পাঠানোর নাম করে টাকা আত্মসাতের যে অভিযোগ উঠেছে এ বিষয়ে থানায় একটি অভিযোগ রয়েছে। বিষয়টি তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

এদিকে এই প্রতারকের শাস্তির দাবি তুলেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরাসহ স্থানীয় ব্যক্তিরা ।

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More