সকাল ১০:৪৬ সোমবার ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসিইউ না থাকায় ব্যবসায়ী নেতার মৃত্যু

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসিইউ না থাকায় ব্যবসায়ী নেতার মৃত্যু

লিখেছেন sabbri sami
chuadanga#duranto-bd
Spread the love

এম এ মামুন, চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসিইউ ব্যবস্থা না আওয়ামীলীগ নেতার পর চব্বিশ ঘণ্টা পার না হতেই , বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আসাদুল হাসান জোয়ার্দার লেমন (৬৮) মৃত্যু হয়েছে ।

শুক্রবার (১৭জুলাই) রাত সাড়ে ১২টার দিকে এ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আসাদুল হাসন জোয়ার্দ্দার লেমন চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃত এমদাদ হাসান জোয়ার্দ্দার ও সায়মা খাতুন জোয়ার্দ্দারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুর খবরে জেলার সকল ব্যবসায়ী ও রাজনৈতিক মহল এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেছে।

পারিবারিক ও চিকিৎসক সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি আসাদুল হাসান জোয়ার্দ্দার লেমন গত কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বৃহস্পতিবার (১৬ জুলাই) সন্ধ্যার দিক তাঁকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় চুয়াডাঙ্গা সদর হাসপাতালর আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.শামীম কবির তাঁকে চিকিৎসা দেন। কিন্তু পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

রাত সাড়ে ৮টার দিকে অ্যাম্বুলন্সযাগে দ্রুত ঢাকায় নেওয়ার পথে রাজবাড়ী মোড়ে পৌঁছালে তাঁর অবস্থার আরও অবনতি হওয়ায় তাৎক্ষণিক গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। এখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে অভিযোগ উঠেছে, চুয়াডাঙ্গা সদর হাসপাতাল কর্তৃপক্ষের উদাসীনতায় গত ২৪ ঘণ্টার ব্যবধানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসিইউ না থাকায় করোনা আক্রান্তে জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না এবং করোনা উপসর্গে চুয়াডাঙ্গা বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আসাদুল হাসান জোয়ার্দারের লেমনের মৃত্যু হয়েছে।

দ্রুত আইসিইউ স্থাপন করার জন্য এলাকাবাসীরা দাবী জানিয়েছেন।

 

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More