সকাল ৮:৩৬ রবিবার ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম খেলা করোনার ঝুঁকি এড়াতে ফার্ম থেকে গরু কিনলেন ক্রিকেটার মোসাদ্দেক

করোনার ঝুঁকি এড়াতে ফার্ম থেকে গরু কিনলেন ক্রিকেটার মোসাদ্দেক

লিখেছেন adib jamal
Spread the love

নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণের ঝুঁকি এড়াতে হাটে না গিয়ে ফার্ম থেকে কোরবানির পশু করেছেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

গতকাল শুক্রবার (১৮ জুলাই) রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা ভাই ভাই এগ্রো ফার্ম থেকে ২ লাখ ২০ হাজার টাকায় সাদা কালচে রংয়ের একটি গরু গরু কিনেন মোসাদ্দেক।

সৈকত বলেন, গত বছরের ঈদে ময়মনসিংহ নগরীর পশুর হাটে গিয়ে কোরবানির গরু কেনা হয়েছিল। এবার মহামারি করোনায় পুরো দেশ অবরুদ্ধ। সেখানে কোরবানির ঈদকে সামনে রেখে সংক্রমণের সবচেয়ে বেশি ঝুঁকি এখন পশুর হাটে। এজন্য পশুর হাট এড়িয়ে ফার্ম থেকে গরু কেনার সিন্ধান্ত থেকেই বন্ধু সফিকুল ইসলামকে নিয়ে ফার্মে আসি।

ফার্মের মালিক মো. রফিকুল ইসলাম বলেন, পশুর হাট এড়াতে আমরা অনলাইনে গরু বিক্রির জন্য ফেসবুকে প্রচার দিচ্ছি। সেই প্রচার দেখেই অনেকেই আসছেন গরু কিনতে। আমরা স্বাস্থ্যবিধি মেনে গরু বিক্রির চেষ্টা করছি।

এর আগে, গত কয়েকদিন আগে দ্বিতীয় বিয়ে করেন জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। ১০ জুলাই, শুক্রবার ময়মনসিংহে পারিবারিকভাবে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় সৈকতের বিয়ের আনুষ্ঠানিকতা।

মোসাদ্দেকের স্ত্রীর নাম উম্মে তামান্না। তার বাড়ি ময়মনসিংহ শহরের তালতলায়। খবরটি মোসাদ্দেক নিজেই জানিয়েছেন।

স্ত্রীর সঙ্গে তোলা নিজের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন জাতীয় দলের তরুণ এই ক্রিকেটার। নতুন জীবনের জন্য দোয়া চেয়ে মোসাদ্দেক ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের জন্য দোয়া করবেন।’

এছাড়াও মোসাদ্দেক প্রথম বিয়ে করেন ২০১২ সালে। খালাতো বোন সামিরা শারমিনকে বিয়ে করেছিলেন জাতীয় দলের এই অলরাউন্ডার। খালাতো বোন সামিরার সঙ্গে মোসাদ্দেকের সংসার টেকেনি।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More