সকাল ১০:৪৬ সোমবার ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম বিনোদন শাফায়েতের সঞ্চালনায় ‘দুরন্ত লাইভে’র অতিথি শিল্পী শ্রাবণী সায়ন্তনী

শাফায়েতের সঞ্চালনায় ‘দুরন্ত লাইভে’র অতিথি শিল্পী শ্রাবণী সায়ন্তনী

লিখেছেন sabbri sami
দুরন্ত লাইভে সংগীত শিল্পী শ্রাবণী সায়ন্তনী
Spread the love

দুরন্ত লাইভে আজ (১৭ জুলাই) অতিথি হয়ে আসছেন বর্তমান সময়ের দেশের উদীয়মান সংগীত শিল্পী শ্রাবণী সায়ন্তনী। বিনোদন সাংবাদিক এসএস শাফায়েতের সঞ্চালনায় ও এসকে শাহিনের প্রযোজনায় আড্ডা ও গানে আপনার অবসরটি রঙ্গিন করে তুলতে চোখ রাখুন দুরন্তের ফেইজবুক পেইজে ঠিক আজ রাত ৯.৪৫।

ফেইসবুক  পেইজ লিঙ্ক :https://www.facebook.com/durantobd

অতিথি শ্রাবণী সায়ন্তনী: চ্যানেল আই সেরাকন্ঠ ২০১৭ এর পর থেকেই তার গানের জগতে নতুন ভাবে পথচলা শুরু। খুব ছোটবেলা থেকেই বাবার মাধ্যমে সঙ্গীতে হাতেখড়ি হয় তার। একের পর এক মৌলিক গান দিয়ে যাচ্ছেন তিনি। মঞ্চ ও সকল টিভি চ্যানেলে নিয়মিত গান করে যাচ্ছেন তিনি। মিউজিক ভিডিওসহ সঙ্গীতের সকল ক্ষেত্রেই সমান পদচারণা রয়েছে তার।

সঞ্চালক এসএম শাফায়েত: হাস্যজ্বল ও বন্ধুবৎসল শাফায়েতের সাংবাদিকতায় হাতেখড়ি এক দশক আগে। বর্তমানে বিনোদন বিশ্ব ও বাংলাদেশী মিডিয়ার নানান খবরাখবর নিয়ে ‘দৈনিক যুগান্তর’এ কাজ করছেন। স্বল্প সময়েই ছড়িয়েছেন বিনোদন সাংবাদিকতায় দ্রুতি। শাফায়েত উল্লাহ নামটি প্রাতিষ্ঠানিক স্বীকৃত নাম হলেও গণমাধ্যমে এসএম শাফায়েত নামে অধিক পরিচিত তিনি। পরিচয় আছে থিয়েটার কর্মী হিসেবেও।

প্রযোজক এসকে শাহিন খান: বিনোদন মিডিয়ার বন্ধু হিসেবে পরিচিত এসকে শাহিন খান। বিনোদন মিডিয়া কর্মীদের সোশাল মিডিয়ায় বিভিন্ন রকম হয়রানি মোকাবেলায় বন্ধুর মতো পাশে থেকে সকলকে সহায়তা দিয়ে যাচ্ছেন তিনি। বিনোদন মিডিয়াকর্মীদের মাঝে তার ব্যাপক পরিচিতি থাকলেও সকল সময় নিজেকে একটু আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More