সকাল ১০:৪৬ সোমবার ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ নীলফামারীতে রহস্যময় বাক্সে অর্ধগলিত লাশ, আতঙ্কে এলাকাবাসী

নীলফামারীতে রহস্যময় বাক্সে অর্ধগলিত লাশ, আতঙ্কে এলাকাবাসী

লিখেছেন sabbri sami
Spread the love

ডিমলায় ফরেস্টের ক্যানেলের পাশে রাখা একটি ট্রাংক থেকে পাওয়া গেছে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ। কাপড় দিয়ে মোড়ানো গেঞ্জি ও লুঙ্গি পরিহিত ব্যক্তিটির পরিচয় শনাক্ত করা যায়নি এখনও। জেলা পুলিশ, পিবিআই ও সিআইডির একটি দল ঘটনাস্থলে উপস্থিত থেকে ট্রাংকটি খুলে মৃতদেহ উদ্ধার করে। তার সুরতহাল রিপোর্ট এবং ফিঙ্গার প্রিন্ট ও আলামত সংগ্রহ করে নেয়া হয় ডিমলা থানায়।

পুলিশের ধারণা তিন চার দিন আগে ব্যক্তিটিকে হত্যা করে ট্রাংকে ভরে ঘটনাস্থলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার রহস্য উদঘাটন এবং নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করণে ইতোমধ্যে কাজ শুরু করেছে পুলিশ।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান জানান, স্থানীয় জনগণের মাধ্যমে রাত ১২টার দিকে পুলিশের কাছে খবর আসে ডোমার-ডিমলা সড়কের শৈল্যার ঘাটের সামনে বনবিভাগের ক্যানেলের ধারে একটি তালাবন্ধ ট্রাংক পড়ে আছে।

তাৎক্ষনিকভাবে বুধবার রাত (১৫ জুলাই) থেকে সেটি পাহারা দিয়ে রাখে স্থানীয়রা। সকালে স্থানীয় পুলিশের ধারনা হয় বন্ধ ট্রাংকটির মধ্যে বিস্ফোরক থাকতে পারে। এ জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ( পিবিআই), ক্রাইম ইনভেস্টিগেশন এবং গোয়েন্দা শাখাকে খবর দেওয়া হয়। তারপর দুপুর থেকে বোম্ব ডিস্পোজাল ইউনিটসহ সকলের সহযোগিতায় ট্রাংকটির তালা খুলে ভিতরে কাপড়ে পেচানো অর্ধগলিত মরদেহ পাওয়া যায়। দুপুরের দিকে ট্রাংক থেকে আনুমানিক ৪০ বছর বয়সী এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More