সন্ধ্যা ৭:৩৪ সোমবার ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম শিক্ষা ও চাকরি সাহেদকে এলাকাবাসী মারতে চেয়েছিলেন

সাহেদকে এলাকাবাসী মারতে চেয়েছিলেন

লিখেছেন sayeed
Spread the love

বোরকা পরে নৌকাযোগে অবৈধভাবে সাতক্ষীরা সীমান্ত পেরিয়ে ভারতে চলে যেতে চেয়েছিলেন রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম। কিন্তু তার যাওয়া আর হলো না। অবশেষে বুধবার (১৫ জুলাই) ভোরে সাতক্ষীরা সীমান্ত থেকে র‌্যাবের হাতে ধরা পড়লেন তিনি।।

করোনা মহামারির এই সময়ে সবাই যখন নিজেদের জীবন বাঁচানোর লড়াইয়ে ব্যস্ত তখন সাহেদের এমন প্রতারণার খবরে চরম ক্ষুব্ধ দেশের মানুষ। যার প্রতিফলন দেখা গেল সাহেদ গ্রেফতারের পরে। গ্রেফতারের পর র‌্যাবের হেফাজতে থাকা অবস্থায় স্থানীয়রা তাকে মারতে চেয়েছিলেন।

র‌্যাব যখন সাহেদকে ধরে নিয়ে আসছিলেন তখন এক কিশোর র‍্যাবের কাছে আবদার করে বলল; ‘স্যার সবাই মিলে একটু মারলে হইতো।’ যদিও র‍্যাব ওই কিশোরের আবদার রাখেনি। ওই কিশোরের মতো বেশ কয়েকজন এলাকাবাসী সাহেদের দিকে মারমুখী হন। কিন্তু র‌্যাবের বাধার কারণে তারা মারতে পারেননি।

গ্রেফতার হওয়া সাহেদকে ঢাকায় র‌্যাবের সদর দফতরে নেয়া হয়েছে। বুধবার সকাল পৌনে ১০টার তাকে নিয়ে সেখানে নেয়া হয়। সেখানে তাকে প্রাথমিক জিজ্ঞাবাদ করা হবে। এর আগে সাহেদকে বহনকারী হেলিকপ্টার সকাল ৯টার দিকে স্বাতক্ষিরা থেকে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকায় তেজগাঁও বিমানবন্দরে এসে পৌঁছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More