রাত ৩:৪৭ সোমবার ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা জীবননগরে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে বহিষ্কারের দাবিতে মানব-বন্ধন (ভিডিও)

জীবননগরে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে বহিষ্কারের দাবিতে মানব-বন্ধন (ভিডিও)

লিখেছেন sabbri sami
jibonnagr_durantobd
Spread the love

চাষী রমজান: চুয়াডাঙ্গা (জীবননগর) প্রতিনিধি

চুয়াডাঙ্গা জেলার জীবননগরে সরকারী ভাবে বিনামূল্যে ঘর দেওয়ার কথা থাকলেও সেখানে অর্থ নিয়ে ঘর দেওয়া সহ ঘরের কাজে নিন্মমানের সামগ্রী ব্যবহার করার অভিযোগ উঠেছে হাসাদহ ইউনিয়ন পরিষদের সাময়িক ভাবে বরখস্ত হওয়া ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিশ্বাস ও ইউপি সদস্য সোহেল রানা শ্যামলের বিরুদ্ধে। তাদের বিরুদ্ধে মানব-বন্ধন ও সংবাদ সম্মেলন করেছে হাসাদহ ইউনিয়নের বাজার পাড়ার সোহরাব হোসেনের ছেলে রাজু আহম্মেদ ।

বুধবার (১৫ জুলাই) সকাল ১১টার সময় জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়ন ভূমি অফিসের সামনে এ মানব-বন্ধন করেন রাজু আহম্মেদ । মানব-বন্ধন শেষে হাসাদহ প্রেস ক্লাবে উপস্থিত হয়ে রবিউল ইসলাম রবি বিশ্বাস ও সোহেল রানা শ্যামলকে স্থায়ীভাবে বহিষ্কার ও ঘরের জন্য দেওয়া অর্থ ফেরত চেয়ে লিখিত ভাবে সংবাদ সম্মেলন করেন রাজু।

লিখিত বক্তব্যে রাজু আহম্মেদ বলেন,মাননীয় প্রধান মন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা বিনামূল্যে ঘর দিয়েছে । কিন্তু চেয়ারম্যান রবি বিশ্বাস ও শ্যামল মেম্বার আমার নিকট থেকে ৪৬হাজার নগদ টাকা নিয়েছে । শুধু তাই নয় তারা আমার ঘরের কাজে যে সমস্ত সামগ্রী ব্যবহার করেছে তা একেবারে নিন্মমানের। এ বিষয় নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ করে বলে রবি চেয়ারম্যান ও শ্যামল মেম্বার আমাকে এখনও বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছেন । আমি এখন আতঙ্কের মধ্যে জীবন-যাবন করছি।

 

 

 

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More