বিকাল ৪:৩১ শনিবার ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম দেশ করোনা আক্রান্ত সন্দেহে পিতাকে রাস্তায় ফেলে পালালেন সন্তান

করোনা আক্রান্ত সন্দেহে পিতাকে রাস্তায় ফেলে পালালেন সন্তান

লিখেছেন dipok dip
Spread the love

দেশে চলমান করোনা সংক্রমণে প্রতিনিয়তই নতুন কিছু ঘটনার জন্ম নিচ্ছে। করোনা যেন নিজের রক্তের সম্পর্ককেও করেছেন পর। এবার এমনই ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়ায়। করোনা সন্দেহে নিজের বৃদ্ধ পিতাকে রাস্তায় ফেলে গেছেন সন্তান।

এ নিয়ে উপজেলাজুড়ে মানুষের মধ্যে সমালোচনা চলছে।

জানা যায়, উপজেলার গয়হাট্টা মানিকদহ গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে বয়োবৃদ্ধ ছোবহান আলী। গত কয়েকদিন যাবত তিনি শ্বাসকষ্ট ও জ্বর-ঠাণ্ডায় ভুগছিলেন। বাবা ছোবহানের করোনা হয়েছে এমন সন্দেহ হওয়ায় ছেলে নজরুল ইসলাম বাবাকে সোমবার সন্ধ্যার পর বাড়ি থেকে চিকিৎসা দেয়ার কথা বলে বের করে আনে। এরপর পাষণ্ড ছেলে বাবা ছোবহানকে উল্লাপাড়া পৌর শহরের বাস টার্মিনালের কাছে পরিত্যক্ত জায়গায় রেখে চলে যায়।

চলে যাবার সময় ছেলে বাবাকে বলে, ‘বাবা তুমি এখানে এক রাত থাকো, কাল এসে তোমাকে নিয়ে যাবো। বাবা ছেলের কথায় বিশ্বাস করে সেখানেই শুয়ে থাকে। ওই বৃদ্ধকে গভীর রাতে একা পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে সংবাদ দেয়। পুলিশ মানবিকতার হাত বাড়িয়ে বৃদ্ধকে উদ্ধার করে উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং চিকিৎসাসেবা নিশ্চিত করেন।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান, রাত সাড়ে ১২টার দিকে অসহায়ভাবে ফেলে রাখা ওই বৃদ্ধকে উদ্ধার করা হয়। তাকে পুলিশের গাড়িতে তুলে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উল্লাপাড়া থানা স্বাস্থ্য ও পরিবার পকিল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন জানান, অসুস্থ বৃদ্ধকে রাতে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বর্তমানে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More