সকাল ৯:০৭ রবিবার ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ করোনায় প্রাণ গেলো সিএমপির ডিসি মিজানুর রহমানের

করোনায় প্রাণ গেলো সিএমপির ডিসি মিজানুর রহমানের

লিখেছেন sayeed
Spread the love

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার মো. মিজানুর রহমানের। সোমবার (১৩ জুলাই) ভোরে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় এই কর্মকর্তার। তিনি সিএমপির গোয়েন্দা শাখার দক্ষিণ জোনে কর্মরত ছিলেন। এই তথ্য নিশ্চিত করেছেন সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মইনুল ইসলাম।

তিনি বলেন, গত ২৩ জুন মিজানুর রহমানে শরীরে করোনা শনাক্ত হয়। প্রথমে তাকে চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়। হালকা শ্বাসকষ্ট দেখা দিলে ২৮ জুন তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নেওয়া হয়। সেখানে উনার শারীরিক অবস্থার আরও অবনতি হলে আইসিইউতে রাখা হয়। আজ সোমবার ভোর পৌনে ৪টার দিকে তার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, এখন পর্যন্ত সিএমপিতে পাঁচজন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে, এই প্রথম একজন উপ-কমিশনার পদমর্যাদার কর্মকর্তা’র মৃত্যু হলো। করোনা সংক্রমণের শুরু থেকে নগরবাসীকে রক্ষায় দায়িত্বশীল ভূমিকায় অবতীর্ন ছিলেন তিনি। মিজানুর রহমানের মৃত্যুতে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানসহ পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেছেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More