রাত ২:৪৬ সোমবার ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম শিক্ষা ও চাকরি তিন ব্যাংকে বড় নিয়োগ বিজ্ঞপ্তি

তিন ব্যাংকে বড় নিয়োগ বিজ্ঞপ্তি

লিখেছেন মামুন শেখ
তিন ব্যাংকে বড় নিয়োগ বিজ্ঞপ্তি-durantobd.com
Spread the love

করোনার মহামারির মধ্যেই সোনালী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

বিজ্ঞপ্তি অনুযায়ী, সোনালী ব্যাংকে সিনিয়র অফিসার (আইটি) পদে ৩৩ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৩ এবং বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ২ জন মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার ও ২ জন মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক) নেয়া হবে।

যোগ্যতা:
সিনিয়র অফিসার (আইটি) পদে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজি/কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিশেন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছরমেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) ডিগ্রি থাকতে হবে।

মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার ও মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক) পদে আবেদনের জন্য ইলেকট্রিক্যাল/ কম্পিউটার প্রকৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

এসএসসি বা সমমান ও তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম দুটিতে প্রথম বিভাগ/ শ্রেণি থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। ১ জুলাই ২০১৯ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

বেতন:

পদগুলোতে নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ২২,০০০-৫৩,০৬০ টাকা বেতন পাবেন। এছাড়া নিয়মানুযায়ী অন্যান্য সুবিধা দেয়া হবে।

আবেদনের নিয়ম

অনলাইনে https://erecruitment.bb.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার ও মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক) পদে আবেদনে শেষ সময় ২৩ জুলাই। আর সিনিয়র অফিসার (আইটি) পদে আবেদন করা যাবে ২৮ জুলাই পর্যন্ত।

You may also like

Leave a Comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More