সকাল ৭:২৮ রবিবার ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ করোনা নিয়ে রোগী দেখছেন পটুয়াখালীর ডাক্তার, দেশজুড়ে তোলপাড় (ভিডিও)

করোনা নিয়ে রোগী দেখছেন পটুয়াখালীর ডাক্তার, দেশজুড়ে তোলপাড় (ভিডিও)

লিখেছেন sabbri sami
রোগী দেখছেন করোনাক্রান্ত ডাক্তার, আতঙ্কে রোগীরা
Spread the love

পটুয়াখালীতে পজিটিভ হওয়ার পরও রোগী দেখছেন এক ডাক্তার। এমন ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা নিয়ে তৈরি হচ্ছে ব্যাপক সমালোচনা।

ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যায়, পটুয়াখালীর নোভা ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখছেন স্ত্রীরোগ ও প্রসূতি বিশেষজ্ঞ ডা. মাহমুদুর রহমান। অন্য ব্যক্তিদের সঙ্গে কথোপকথনে জানা যায়, কোভিড পজিটিভ রিপোর্ট পাওয়ার বেশ কয়েক ঘণ্টা পরও চেম্বারে অবস্থান করেন তিনি। এসময় বেশ কয়েকজন রোগীকেও তার চেম্বারে অপেক্ষমাণ দেখা যায়।

রোগীর সেবা দিতে নিজেই করোনা রোগ ছড়াচ্ছেন পটুয়াখালী মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক ও বিভাগীয় প্রধান গাইনীর এ ডাক্তার। এমন খবর প্রকাশ হওয়ার পর ওই চিকিৎসকের চেম্বারে থাকা রোগী এবং সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এ পরিস্থিতিতে ক্লিনিক কর্তৃপক্ষ লকডাউনের কথা জানান।

ভিডিও:

 

জেলা সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী জানা যায়, শুক্রবার (৩ জুলাই) সকালে তার করোনা পজিটিভ আসে। এ সময় তাকে জেলা সিভিল সার্জন ফোন করে বিষয়টি অবহিত করেন এবং তাকে আইসোলেশনে থাকার কথা বলেন।

বিষয়টি কোন গুরুত্ব না দিয়ে বিকেলে পটুয়াখালী ব্যামাগার মোড়ে নোভা ডায়াগনস্টিক সেন্টারে তার চেম্বারে রোগী দেখেন। এ খবর সাধারণ রোগীরা জানতে পেরে চেম্বার থেকে চলে যান। পরে ডাক্তার মাহবুবুর রহমান সংবাদিকদের তোপের মুখে পড়ে ক্লিনিক ছেড়ে বাসায় চলে যান।

উল্লেখ্য, যারা এই ডাক্তারের চেম্বারে গিয়েছিলেন সেইসব রোগীদের মধ্যে বিরাজ করছে আতঙ্ক।

You may also like

Leave a Comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More