বিকাল ৫:৩১ সোমবার ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম বিদেশ নারীর বিরুদ্ধে অপর নারীর একাধিকবার ধর্ষণের অভিযোগ!

নারীর বিরুদ্ধে অপর নারীর একাধিকবার ধর্ষণের অভিযোগ!

লিখেছেন sabbri sami
নারীর বিরুদ্ধে অপর নারীর ধর্ষণের অভিযোগ
Spread the love

গত ২ জুলাই ধর্ষক জেফরি ইপস্টেইনের সাবেক বান্ধবী ঘিসলাইনে ম্যাক্সওয়েলকে আটক করেছে পুলিশ। শিশুদের ধর্ষণ ও যৌন নিপীড়নের সহায়তার পাশাপাশি নিজেও অংশ নেয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

নাম প্রকাশ না করার শর্তে এক নারী অভিযোগ করেছেন, ১৪ বছর বয়সের পর থেকে ঘিসলাইনে ম্যাক্সওয়েল তাকে বহুবার ধর্ষণ করেছেন। তিনি আরো দাবি করেন, ঘিসলাইনে আমাকে ধর্ষণ করতেন। আমি বলতে পারি, তিনি আমাকে ২০-৩০ বারের বেশি ধর্ষণ করেছেন। সেই ডাইনি হলেন জেফরি ইপস্টেইনের মতো। ওই নারী (ঘিসলাইনে) একজন ধর্ষক।

ভুক্তভোগী ওই নারী এ-ও মনে করেন, তিনি মুখ খোলার পরে অন্যরাও ঘিসলাইনের বিরুদ্ধে নিজেদের ভোগান্তির কথা তুলে ধরবে। এ ব্যাপারে তিনি বলেন, আমি মনে করি ঘিসলাইনে যে অবস্থানে আছেন, সেখান থেকে সরে এসে তার কৃতকর্মের শাস্তি হওয়া দরকার। আর সারা জীবন তিনি নিজের কর্মফল ভোগ করবেন।

তিনি আরো জানান, ১৪ বছর বয়স থেকে ১৬ বছর পর্যন্ত আমি তার নির্যাতনের শিকার হয়েছি। ঘিসলাইনের প্রেমিক জেফরির ধর্ষণে আমি গর্ভবতী হয়ে যাই। আর সে কারণে তাদের কাছ থেকে কিছুটা মুক্তি মেলে। অবশ্য আমি গর্ভবতী হওয়ার কারণে আমার পরিবার চরম ভোগান্তিতে পড়েছিল।

গর্ভপাতের পর ঘিসলাইনের দলের লোকজন আমাকে সংঘবদ্ধ হয়ে ধর্ষণ করেছিল। এমনকি আমাকে বিবস্ত্র করে বাড়িতে নামিয়ে দিয়ে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়া হয়েছিল। যেন পুলিশের কাছে কিছু না বলি।

সূত্র : ফক্স নিউজ।

You may also like

Leave a Comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More