রাত ১২:১৫ বৃহস্পতিবার ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ ১৩ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা আজকের করোনা আপডেট: নতুন আক্রান্ত ২, মোট ২৩৯ জন

আজকের করোনা আপডেট: নতুন আক্রান্ত ২, মোট ২৩৯ জন

লিখেছেন sabbri sami
আজকের করোনা আপডেট: নতুন আক্রান্ত ২, মোট ২৩৯ জন
Spread the love

মিথুন মাহমুদ/চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় দিন দিন বাড়ছে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় এ
জেলায় নতুন করে দুই বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৯ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৪৫ জন ও মারা গেছেন ৩ জন।

আজ শনিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ২৫ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ২ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে দামড়হুদার গোপালপুরের একজন ও আলমডাঙ্গার আসাননগরের একজন। আক্রান্ত দু’জনই বৃদ্ধ। এছাড়া জেলায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ২০ ও হোম আইসোলেশনে ৭১ জন চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৩৯ জন নারী-পুরুষ। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৪৫ জন ও মারা গেছেন ৩ জন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে একজনকে।সেখান থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি।

You may also like

Leave a Comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More