সকাল ১০:৪৫ সোমবার ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দেশ দিনদুপুরে বাড়িতে এসে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের পর হত্যা

দিনদুপুরে বাড়িতে এসে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের পর হত্যা

লিখেছেন sabbri sami
দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর হত্যা-durantobd.com
Spread the love

কুমিল্লা জেলার নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনা নিয়ে এলাকায় চলছে তোলপাড়। জানা গেছে, নাঙ্গলকোটের মান্দ্রা গ্রামে দিনদুপুরে বাড়িতে এসে রাবেয়া আক্তার নামে ওই গৃহবধূকে ধর্ষণ ও হত্যা করে পালিয়ে যায় ঘাতকরা।

চাঞ্চল্যকর এ ঘটনায় জড়িতদের গ্রেফতার সক্রিয় রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। ৩ ধর্ষক ও ঘাতককে খুঁজছে মাঠে নেমেছে নাঙ্গলকোট পুলিশ। তবে তিনদিন পার হলেও এ ঘটনায় জড়িতরা এখনো কেউ ধরা পড়েনি। আলোচিত এ ঘটনার ছায়া তদন্ত করছে র‌্যাব, সিআইডি, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও পিবিআই।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই বছর আগে নাঙ্গলকোট উপজেলার মান্দ্রা গ্রামের আলী মিয়ার মেয়ে রাবেয়া আক্তারের (২১) বিয়ে হয় কুমিল্লার নুরপুরের মাসুদ মজুমদারের ছেলে কাতার প্রবাসী মেহেদী হাছানের সঙ্গে।

আনুষ্ঠানিকভাবে রাবেয়াকে শ্বশুরবাড়িতে তুলে না নেয়ায় সে বাবার বাড়িতেই থাকত। ঘটনার দিন ২৮ জুন দুপুরে তার মা বাজারে ছিলেন। বাড়িতে ছিলেন রাবেয়া ও তার নানী।

এ সময় ৩ অজ্ঞাতপরিচয় যুবক মোটরসাইকেল যোগে এসে ২ জন বাবেয়ার ঘরে ঢুকে পড়ে, একজন ঘরের সামনে বসে পাহারা দেয়। যুবকরা হয়তো রাবেয়ার পরিচিত বন্ধু বা ব্যাংকের লোক ভেবে সেদিকে দৃষ্টি দেননি নানী। গৃহবধূর মা বাজার থেকে ফিরে মায়ের কাছে মেয়ে কোথায় জানতে চান। তিনি ঘরে ব্যাংকের লোকদের সঙ্গে কথা বলছে এমনটি জানান। পরে গৃহবধূর মা এগিয়ে গিয়ে খাটে লাশ দেখতে পান।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সোমবার নিহতের বাবা ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩-৪ জনকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

You may also like

Leave a Comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More